শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মহেশখালীতে অস্ত্র ও চোলাই মদসহ হত্যা মামলার আসামি আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

কক্সবাজারের মহেশখালীতে পুলিশের অভিযানে মোহাম্মদ ছিদ্দিক (৩৭) নামে হত্যা মামলার এক দুর্ধর্ষ সন্ত্রাসিকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দুটি দেশীয় আগ্নেয়াস্ত্র, একটি লম্বা দা, একটি ছুরি, একটি লম্বা শাবল ও ২৫ লিটার চোলাই মদ জব্দ করে পুলিশ।
বুধবার (২৬ অক্টোবর) দুপুর ২.৩০ মিনিটে উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের মুন্সির ডেইল গ্রামের পশ্চিম পাহাড়তলী এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে দুর্ধর্ষ সন্ত্রাসি ছিদ্দিককে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় পাহাড়ী এলাকায় তার বাড়িতে সে মাঝেমধ্যে আসে এমন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় তার বাড়ি থেকে একটি লম্বা একনলা বন্দুক এবং একটি কাটা রাইফেল, লম্বা দা, ছুরি সহ ২৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

তিনি আরও জানান, আসামির স্বীকারোক্তি অনুযায়ী একটি হত্যা মামলাসহ মোট দুইটি মামলা বিচারাধীন রয়েছে। তার বিরুদ্ধে একটি অস্ত্র আইনের মামলা এবং একটি মাদক মামলার রেকর্ডের প্রস্তুতি চলছে।


আরো খবর: