বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মরিচ্যায় বিজিবির হাতে ৫২ হাজার ইয়াবা বোঝাই নোহাসহ মাদক কারবারী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪

কক্সবাজারের রামু ৩০বিজিবি ব্যাটালিয়নের মরিচ্যা যৌথ চেকপোস্টে দায়িত্বরত জওয়ানেরা যানবাহন তল্লাশী করে ৫২হাজার ইয়াবা বোঝাই নোহাসহ টেকনাফের হোয়াইক্যং নয়াবাজারের আনোয়ার নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

সুত্র জানায়,১২জানুয়ারি সকাল ১১টায় রামু ৩০বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ মরিচ্যা যৌথ চেকপোষ্টে দায়িত্বরত জওয়ানেরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হ্নীলা হতে কক্সবাজারগামী একটি নোহা মাইক্রোবাসকে তল্লাশীর জন্য থামানো হয়। এসময় চালক টেকনাফ উপজেলার হোয়াইক্যং নয়াবাজার পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত নুরুল ইসলামের পুত্র আনোয়ার হোসেন (৩১)কে সন্দেহ করে জিজ্ঞাসাবাদে সে অস্বীকার করে। পরে তল্লাশী করে নোয়া মাইক্রোবাসের বাম পাশের দরজার বক্সের ভিতর বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৫২হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা বহনে ব্যবহৃত গাড়ি ও ধৃত ব্যক্তির মোবাইল ফোন জব্দ করা হয়। যার সিজার মূল্য ১কোটি ৭৭লক্ষ ২০হাজার টাকা।

রামু ৩০বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানান,আটক আসামীকে ইয়াবা এবং অন্যান্য মালামালসহ নিয়মিত মামলার মাধ্যমে রামু থানায় হস্তান্তর কার্য্যক্রম চলমান রয়েছে।

এদিকে হোয়াইক্যং পশ্চিম সাতঘরিয়া পাড়া ও কাঁচার পাড়া মাদক কারবারীদের বসুন্ধরা আবাসিক এলাকা হিসেবে পরিচিতি। বাহিরে বিভিন্ন কৌশলে পালিয়ে থাকা চিহ্নিত মাদক কারবারী গডফাদারেরা এলাকায় ফিরে এসে আবারো সিন্ডিকেট ভিত্তিক মাদকের অপতৎপরতা শুরু করেছে। সাধারণ কোন মানুষ প্রাণহানির ভয়ে এসব অপরাধীদের বিরুদ্ধে মুখ খোলার সাহস পায়না। ###


আরো খবর: