বুধবার, ২২ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মঞ্চেই মৃত্যু হলো অভিনেতার – DesheBideshe

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
মঞ্চেই মৃত্যু হলো অভিনেতার - DesheBideshe


মুম্বাই, ১৩ মে – মঞ্চে অভিনয় করছিলেন, এর মাঝেই অসুস্থ হয়ে পড়েন মারাঠি অভিনেতা সতীশ জোশী। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। রোববার (১২ মে) গুরগাঁওয়ের ব্রাহ্মণসভায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

জানা গেছে, ‘সৃজন দ্য ক্রিয়েশন’ সংগঠনের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে অংশ নেন সতীশ। শোয়ের আগ পর্যন্ত তিনি সুস্থই ছিলেন। নাটকের মহড়াতেও যোগদান করেন। কিন্তু অভিনয় করতে করতে শরীরে হঠাৎ অস্বস্তি হতে থাকে। তড়িঘড়ি করে নেওয়া হয় হাসপাতালে। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অভিনেতা সতীশের এমন আকস্মিক মৃত্যুতে ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। সোশ্যালমিডিয়ায় সবাই তার আত্মার শান্তি কামনা করছেন।

অভিনেতার বন্ধু রাজেশ দেশপাণ্ডে লিখেছেন, ‘আমার সিনিয়র, বন্ধু এবং অভিনেতা সতীশ জোশী মঞ্চেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। শেষ নিশ্বাস নেওয়ার আগ পর্যন্ত তিনি পারফর্ম করে গিয়েছেন।’

প্রসঙ্গত, নিজের অভিনয় দক্ষতার জন্য ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় ছিলেন সতীশ। বড় পর্দা ও থিয়েটারে রেখে গিয়েছেন গুরুত্বপূর্ণ অবদান। বিশেষ করে ‘ভাগ্যলক্ষ্মী’ সিনেমায় তার অভিনয় সমালোচকদের কাছে তুমুল প্রশংসিত হয়েছিল।

আইএ/ ১৩ মে ২০২৪





আরো খবর: