শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

মঙ্গল পার্টির চেয়ারম্যান জগদীশ বড়ুয়া গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২২ অক্টোবর, ২০২২

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

সদ্য সমাপ্ত কক্সবাজার জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী, কথিত বাংলাদেশ মঙ্গল পার্টির চেয়ারম্যান আলোচিত জগদীশ বড়ুয়া পার্থ (৪২)-কে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

শুক্রবার ২১ অক্টোবর সকাল ১০ টার দিকে কক্সবাজার শহরের বাহারছড়ার একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সদর মডেল থানা কর্তৃপক্ষ জানিয়েছে, জগদীশ বড়ুয়া পার্থ’র বিরুদ্ধে একটি মারামারির মামলায় আগে থেকে ওয়ারেন্ট ছিলো। যার সদর থানা মামলা নম্বর : ২৪/২০২২ ইংরেজি, জিআর মামলা নম্বর : ৯২/২০২২ (কক্সবাজার সদর)। ধারা : ৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৫০৬(২) ফৌজদারী দন্ড বিধি।

জাগদীশ বড়ুয়া পার্থ কক্সবাজার শহরের পূর্ব বড়ুয়া পাড়ার মৃত কালী চরণ বড়ুয়ার পুত্র। জগদীশ বড়ুয়া কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল গালমন্দ করে বেশ আলোচনায় আসেন। নির্বাচনে পরাজিত হওয়ার পর রাষ্ট্রপতি নির্বাচনেরও ঘোষনা দেন তিনি। জেলা পরিষদে নির্বাচনে প্রজাপতি প্রতীক নিয়ে মাত্র ৯ ভোট পেয়েছিলেন তিনি।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশ জানিয়েছে, জগদীশ বড়ুয়া পার্থ’কে থানা থেকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: