বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ভোরে হাঁটতে গিয়ে ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যান নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
ভোরে হাঁটতে গিয়ে ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যান নিহত


যশোর, ০৭ নভেম্বর – যশোরের ঝিকরগাছায় ট্রেনের ধাক্কায় গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজান আলী (৬০) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ৭টার দিকে সৈয়দপাড়া গ্রামের ফাঁকা মাঠে ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে তিনি নিহত হন। শাহাজান আলী গদখালী ইউনিয়নের বেনেয়ালী বাজারে বসবাস করতেন।

স্থানীয়রা জানিয়েছে, মঙ্গলবার ভোরে ওই ইউপি চেয়ারম্যান ফজরের নামাজ পড়ে হাঁটতে বের হয়েছিলেন। এ সময় সৈয়দপাড়া গ্রামে ফাঁকা মাঠের মধ্যে ঢাকা থেকে বেনাপোলগামী বেনাপোল এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা খেয়ে তিনি মারা যান। তার মুখে ও শরীরে ক্ষত সৃষ্টি হয়েছে এবং এক পায়ের গোড়ালি ভেঙে গেছে।

ওই গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর হোসেন জানান, চেয়ারম্যান সকালে হাঁটতে বের হয়েছিলেন। সাধারণত তিনি মাঠের দিকে আসেন না। তবে এদিন সকালে কয়েকজনের কাছে তিনি ট্রেন রাস্তা কোনদিকে জিজ্ঞাসা করেছিলেন। পরে জানা যায় তিনি ট্রেন রাস্তায় মারা গেছেন।

চেয়ারম্যানের আত্মীয় শাহীন হোসেন জানান, চেয়ারম্যান অসুস্থ ছিলেন, তিনি চোখে কম দেখতেন। সকালে হাঁটতে বেরিয়ে ট্রেনের আঘাতে তিনি মারা যান।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত রেলওয়ে পুলিশের এসআই আব্দুর রশিদ জানান, প্রাথমিক সুরতহাল চলছে। তার শরীরে ক্ষত রয়েছে। পরিবার ময়নাতদন্ত ছাড়াই লাশ চেয়েছে। এ জন্য তাদের বলা হয়েছে মেজিস্ট্রেটের অনুমতি নিতে। বর্তমান ঘটনাস্থলেই রেললাইনের পাশে লাশ রয়েছে।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, মঙ্গলবার সকালে ট্রেনের ধাক্কায় চেয়ারম্যান শাহাজান আলী মারা গেছেন। বিষয়টি জিআরপি পুলিশ দেখছে। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক। রাখতে পুলিশ মোতায়েন আছে।

সূত্র: কালবেলা
আইএ/ ০৭ নভেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::ভোরে হাঁটতে গিয়ে ট্রেনের ধাক্কায় ইউপি চেয়ারম্যান নিহত first appeared on DesheBideshe.



আরো খবর: