বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ভোটকেন্দ্রে দীপিকা, দেখা গেল ‘বেবি বাম্প’

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২২ মে, ২০২৪
ভোটকেন্দ্রে দীপিকা, দেখা গেল ‘বেবি বাম্প’


মুম্বাই, ২১ মে – আর কয়েকমাস পরই বলিউডের তারকা দম্পতি রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের কোলজুড়ে আসছে সন্তান। গত ২৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে মা হতে যাওয়ার ঘোষণা দেন অভিনেত্রী। এরপর খুব কম ক্যামেরার সামনে দেখা গেছে নায়িকার, অনেকেই বলেছিলেন সারোগেসির মাধ্যমে বাবা-মা হতে যাচ্ছেন রণবীর ও দীপিকা। তবে এবারে সব উত্তর পাওয়া গেলো। ভারতের লোকসভা নির্বাচনের ভোট কেন্দ্রে। বেবি বাম্প নিয়ে ভোট প্রদান করলেন অন্তঃসত্ত্বা এই অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা যায়, আজ (২০ মে) লোকসভা নির্বাচনের পঞ্চম ধাপের ভোটগ্রহণ চলছে। ভোট প্রদান করতে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন দীপিকা। মুহূর্তের মধ্যে টক অব দ্য টাউনে পরিণত হন দীপিকা।

একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে, যাতে তাতে দেখা যায়, গাড়ির দরজা খুলে দিচ্ছেন দীপিকার স্বামী অভিনেতা রণবীর সিং। তাকে ধরে গাড়ি থেকেও নামান তিনি। এরপর রণবীরের হাত ধরে ভোট কেন্দ্রে প্রবেশ করেন দীপিকা।সাদা ওভার সাইজ শার্ট আর ডেনিমে দেখা মিলল দীপিকার। ঢলা পোশাকেও স্পষ্ট নায়িকার বেবি বাম্প। ধীরগতিতে হাঁটছিলেন দীপিকা আর তাকে আগলে রাখছিলেন রণবীর সিং।

বরাবরই স্ত্রীকে আগলে রাখেন রণবীর সিং। এ জন্য ভক্তদের মাঝে আলাদা প্রশংসা পান তিনি। দীপিকাও একাধিক সাক্ষাৎকারে রণবীরের প্রশংসা করেছেন তাকে যত্ন নেয়ার জন্য। দীপিকার পাশে থাকার জন্য এবার ভক্তদের ফের প্রশংসা পাচ্ছেন রণবীর সিং।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু হয়েছিল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে এই দম্পতির ঘরে আসতে চলেছে নতুন অতিথি।

আইএ/ ২১ মে ২০২৪





আরো খবর: