শিরোনাম ::
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ভারতের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ আর নেই

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
ভারতের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ আর নেই


মুম্বাই, ২০ ফেব্রুয়ারি – বলিউড ও ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিংহ সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৯ বছর।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেতা ঋতুরাজ। অগ্ন্যাশয় সমস্যার কারণে বেশ কয়েকদিন ধরেই ভুগছিলেন তিনি। তার চিকিৎসাও চলছিল। সম্প্রতি হাসপাতাল থেকে বাড়ি কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এরই মধ্যে সোমবার রাত ১২টার দিকে তার মৃত্যর খবর প্রকাশ্যে আসে। তার মৃত্যুর খবর নিশ্চিত করেন বন্ধু অমিত বহেল।

অমিত বহেল এ প্রসঙ্গে বলেন, ‘হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ঋতুরাজের। দিন কয়েক আগে অগ্ন্যাশয়ের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঋতুরাজ। বাড়িতেও ফিরেছিলেন। তবে শেষরক্ষা হল না।’

সম্প্রতি হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় ‘অনুপমা’ সিরিয়ালে যশপালের চরিত্রে দেখা তাকে অভিনয় করতে দেখা গেছে ঋতুরাজকে। তবে তার দীর্ঘ ক্যারিয়ারে টেলিভিশনসহ একাধিক সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে।

ঋতুরাজের মৃত্যুতে বলিউডের শিল্পী শোকপ্রকাশ করছেন। তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অভিনেতা আরশাদ ওয়ারসিসহ অনেকেই।

ঋতুরাজ টেলিভিশনে ‘বনেগি আপনি বাত’, ‘জ্যোতি’, ‘হিটলার দিদি’, ‘দিয়া অউর বাতি হম’ সিরিয়ালে কাজ করেছেন।

এ ছাড়াও আলিয়া ভাট, বরুণ ধওয়ানের সঙ্গে ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ সিনেমায় ঋতুরাজ অভিনয় করে প্রশংসিত হন। তিনি ‘ইয়ারিয়া টু’ সিনেমাতেও অভিনয় করেছেন।

আইএ/ ২০ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: