শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:২৭ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

বড় জয়ে শুভ সূচনা সাকিবের হায়দরাবাদের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ৯, ২০১৮ ৮:২২ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ৯, ২০১৮ ৮:২২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট ::
ঘরের মাঠ রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসকে হেসে-খেলেই বিশাল ব্যবধানে হারিয়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। একাদশ আইপিএলে নিজেদের প্রথম ম্যাচেই রাজস্থান রয়্যালসকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে সাকিবের দল।

রাজস্থানের করা ১২৫ রানের জবাব দিতে নেমে ২৫ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সানরাইজার্স। মূলত শিখর ধাওয়ানের মারদাঙ্গা ব্যাটিংয়ে ভর করেই এত বড় জয়ের দেখা পেল হায়দরাবাদের দলটি। ৫৭ বলে অপরাজিত ৭৭ রানের ইনিংস খেলেন তিনি। ১৩টি বাউন্ডারির সঙ্গে ছিল একটি ছক্কার মার।

হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন ৩৫ বলে অপরাজিত থাকেন ৩৬ রানে। ৩টি বাউন্ডারির সঙ্গে তিনিও মারেন একটি ছক্কার মার। এর আগে মাত্র ৫ রান করে আউট হন ঋদ্ধিমান সাহা।

টস জিতে রাজস্থানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় হায়দরাবাদ। ব্যাট করতে নেমে হায়দরাবাদের বোলারদের সাঁড়াশি বোলিংয়ের সামনে মাত্র ১২৫ রান তুলতে সক্ষম হয় রাজস্থান। ৪২ বলে ৪৯ রান করেন সাঞ্জু স্যামসন। ১৮ রান করেন শ্রেয়াস গোপাল। সাকিব এবং সিদ্ধার্থ কাউল নেন ২টি করে উইকেট।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::