শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ব্রাজিলে বাস-ট্রাকের সংঘর্ষ, নিহত ২৫

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪
ব্রাজিলে বাস-ট্রাকের সংঘর্ষ, নিহত ২৫


ব্রাসিলিয়া, ০৯ জানুয়ারি – লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে ট্রাকের সঙ্গে একটি পর্যটকবাহী বাসের সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ২৫ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

দেশটির উত্তর-পূর্বাঞ্চলে রাতের আঁধারে এই দুর্ঘটনা ও প্রাণহানির ঘটনা ঘটে। বার্তাসংস্থা রয়টার্সের বরাত দিয়ে মঙ্গলবার (৯ জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাজিলের উত্তর-পূর্বাঞ্চলীয় প্রদেশ বাহিয়ায় ট্রাকের সাথে উপকূলীয় অঞ্চলে ভ্রমণে আসা পর্যটকদের বহনকারী একটি মিনিবাসের সংঘর্ষে অন্তত ২৫ জন নিহত এবং আরও ছয়জন আহত হয়েছেন বলে স্থানীয় কর্তৃপক্ষ সোমবার জানিয়েছে।

প্রদেশটির স্থানীয় ফায়ার ডিপার্টমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, বাহিয়ার নোভা ফাতিমা এবং গাভিয়াও শহরের মধ্যে সংযোগ স্থাপনকারী ফেডারেল সড়কে রাতের আঁধারে এই দুর্ঘটনাটি ঘটে।

আহতদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও এতে জানানো হয়েছে।

রয়টার্স বলছে, নিহতদের বেশিরভাগই মিনিবাসের যাত্রী ছিলেন বলে বাহিয়া সিভিল পুলিশ জানিয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ০৯ জানুয়ারি ২০২৪





আরো খবর: