বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ব্যক্তিগত মুহূর্তে ক্যামেরাবন্দি আলিয়া, ‘জঘন্য’ ঘটনায় আইনি পথে হাঁটছেন রণবীর

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১১ মার্চ, ২০২৩


মুম্বাই, ১১ মার্চ – নিজের ঘরে বিশ্রাম নিচ্ছিলেন বলিউড সেনসেশন আলিয়া ভাট। এ সময় পাশের বাড়ির ছাদ থেকে দুই ব্যক্তি নায়িকার ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দি করেন, যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। বিষয়টি নিয়ে আলিয়াসহ বলিউডের অনেক তারকা ক্ষোভ ঝেড়েছেন। এবার স্ত্রীর ব্যক্তিগত মুহূর্ত ধারণ করায় আইনি পদক্ষেপ নিচ্ছেন স্বামী রণবীর কাপুর।

অভিনেতা বলেন, ‘যা ঘটেছে, সেটা জঘন্য। এটা একেবারেই ব্যক্তিগত পরিসরে হস্তক্ষেপ। আমার বাড়িতে কী হচ্ছে, সেখানে আপনি অনুমতি ছাড়া উঁকি দিতে পারেন না, ছবি তোলা তো দূরের কথা। বিষয়টি নিয়ে আমরা আইনি পথে হাঁটছি।’

রণবীর আরও বলেন, ‘আমরা চিত্রগ্রাহকদের সম্মান করি। তারা বিনোদন দুনিয়ার একটা অংশ। আমাদের সঙ্গে তাদের সম্পর্ক আছে। তারা আমাদের সঙ্গে কাজ করেন, আমরাও তাদের সঙ্গে কাজ করি। কিন্তু এ ধরনের ঘটনায় দেয়ালে পিঠ ঠেকে যায়।’

এর আগে ইনস্টাগ্রামে দেওয়া স্টোরিতে ক্ষোভ প্রকাশ করে আলিয়া লিখেছেন, ‘আপনারা কী আমার সঙ্গে মজা করছেন। দুপুরে আমি আমার বাড়ির অন্দরে বসেছিলাম। এ সময় আমার মনে হয়েছিল, কেউ আমার ওপর নজরদারি করছে। আমি ওপরের দিকে তাকাতেই দেখি যে, পাশের বিল্ডিং থেকে দুজন মানুষ আমার দিকে ক্যামেরা তাক করে রেখেছেন।

তিনি আরও লেখেন, এ ধরনের আচরণ কি কখনোই কাম্য? এ ধরনের কাজের অনুমতি কি আপনাদেরকে দেওয়া হয়েছে? এটা একজনের গোপনীয়তাকে হনন করা ছাড়া আর কী? সেই সঙ্গে আলিয়া তার পোস্টটি মুম্বাই পুলিশকেও ট্যাগ করেছেন।

আইএ/ ১১ মার্চ ২০২৩


আরো খবর: