শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বেনাপোল এক্সপ্রেসে আগুন: ৪ জনের মরদেহ উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪


ঢাকা, ০৫ জানুয়ারী – রাজধানীর কমলাপুর রেলস্টেশনের পাশে গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (৫ জানুয়ারি) রাতে ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া কর্মকর্তা তালহা বিন জসিম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আগুন নিয়ন্ত্রণ হলেও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এখনও কাজ করে যাচ্ছে তবে নির্বাপনের ঘোষণা এখনও দেওয়া হয়নি।

শুক্রবার (৫ জানুয়ারি) রাতে রাজধানীর কমলাপুর রেলস্টেশনের পাশে গোপীবাগ এলাকায় বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দেয় দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া কর্মকর্তা তালহা বিন জসিম বলেন, রাত ৯টা পাঁচ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদের পর ধাপে ধাপে পাঁচটি ইউনিট পাঠানো হয়।

এদিকে, বাংলানিউজের হাতে আসা একটি ভিডিওতে দেখা যায়, ট্রেনের একটি জ্বলন্ত বগির জানালায় একজন নিথর হয়ে পড়ে আছেন।

ঢাকা জেলা রেলওয়ে পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন বলেন, কমলাপুর রেলস্টেশনে প্রবেশের সময় বেনাপোল এক্সপ্রেসের ট্রেনটিতে আগুনের ঘটনা ঘটে।

ঢাকা রেলওয়ে স্টেশন ম্যানেজার মাসুদ সারোয়ার বাংলানিউজকে বলেন, বেনাপোল এক্সপ্রেসের পাঁচটি বগি একেবারে পুড়ে গেছে।


আরো খবর: