শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিশ্বাসঘাতকতার অভিযোগে রাশিয়ায় এক নারী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
বিশ্বাসঘাতকতার অভিযোগে রাশিয়ায় এক নারী আটক


মস্কো, ২০ ফেব্রুয়ারি – বিশ্বাসঘাতকতার অভিযোগে রাশিয়ায় এক নারীকে গ্রেফতার করা হয়েছে। তিনি রাশিয়ার পাশাপাশি মার্কিন নাগরিক। বলা হয়েয়েছে, ইউক্রেনের পক্ষে ফান্ড রাইজিংয়ের জন্য কাজ করছিলেন তিনি। দেশটির উরাল জেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাশিয়ার কেন্দ্রীয় নিরাপত্তা সার্ভিস (এএসবি) ইয়েকাটেরিনবার্গ শহরের ওই নারীকে গ্রেফতার করে। ৩৩ বছর বয়সী এই নারী লস অ্যাঞ্জেলেসে থাকেন।

রুশ নিরাপত্তা বাহিনী এক বিবৃতিতে জানিয়েছে, ওই নারী একটি বিদেশি রাষ্ট্রের জন্য অর্থ সংগ্রহ করছিলেন, যা আমাদের দেশের নিরাপত্তার জন্য হুমকি।

বলা হয়েছে, ২০২২ সালের ফেব্রুয়ারি থেকে ওই নারী ইউক্রেনীয় এক সংগঠনের জন্য সক্রিয়ভাবে অর্থ সংগ্রহ করছিলেন এবং এর মূল সুবিধাভোগী ইউক্রেনের সেনাবাহিনী।

অন্যদিকে রাশিয়ার কারাগারে মারা যাওয়া দেশটির বিরোধী দলীয় নেতা অ্যালেক্সি নাভালনির মরদেহ এখনও পায়নি তার পরিবার। প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সবচেয়ে কট্টর সমালোচক নাভালনির মরদেহ দুই সপ্তাহের মধ্যেও তার পরিবারকে হস্তান্তর করা হবে না বলে জানানো হয়েছে।

নাভালনির এক প্রতিনিধি জানান, তার মাকে জানানো হয়েছে যে রাসায়নিক পরীক্ষা-নিরীক্ষার জন্য তার মরদেহ দুই সপ্তাহ রাখা হবে। নাভালনির মরদেহটি কোথায় রাখা হয়েছে সে বিষয়টি এখনও নিশ্চিত করেনি রুশ কর্তৃপক্ষ। সেটি জানতে চাওয়ার সকল চেষ্টাই ব্যহত করে দেওয়া হচ্ছে।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ২০ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: