বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিয়ের একসপ্তাহেই সোনাক্ষী-জাহিরের নতুন খবরের গুঞ্জন

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
বিয়ের একসপ্তাহেই সোনাক্ষী-জাহিরের নতুন খবরের গুঞ্জন


মুম্বাই, ২৯ জুন – সাত বছর সম্পর্কে থাকার পর ২৩ জুন বিয়ে করেছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। ঘটা করে রিসেপশন পার্টিও দিয়েছিলেন তারা। কিন্তু বিয়ের ৭ দিন পার না হতেই হাসপাতালে অভিনেত্রী। গুঞ্জন উঠেছে, বিয়ের সপ্তাহখানেক পরই অন্তঃসত্ত্বা সোনাক্ষী!

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এক ভিডিওতে দেখা গেছে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী ও জাহির। তবে ছবি শিকারিদের দেখতে পেয়েই তারা সাদা মার্সিডিজে উঠে পড়েন। খবর হিন্দুস্তান টাইমসের।

বলে রাখা ভালো, এ দিন ছবি শিকারিদের এড়িয়ে যান নবদম্পতি। এই ভিডিও ছড়িয়ে পড়তেই জল্পনা শুরু হয়, তা হলে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা?

নেটিজেনদের একাংশ এ ঘটনার সঙ্গে আলিয়া ভাটের উদাহরণ টানছেন। বিয়ের দুই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেছিলেন অভিনেত্রী। সেই একই পথই কি অনুসরণ করবেন সোনাক্ষীও? এক নেটিজেনের মন্তব্য ‘কোলে হয়তো সন্তান আসছে। তাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন সোনাক্ষী।’ আরেকজন লিখেছেন, ‘আলিয়াও তো রণবীরের সঙ্গে বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন। সোনাক্ষীরও কি সেই একই হাল?’

কারো কথায়, জাহির-সোনাক্ষী যদি বাবা-মা হন সেটা ভালো খবর। এতে প্রশ্নের কী আছে! আবার কেউ বলছেন ‘বেবি আসছে? এই জন্যই কি চটজলদি বিয়ে?’

আইএ/ ২৯ জুন ২০২৪





আরো খবর: