বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিপিএলে নতুন দলে নাম লেখালেন সাকিব

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
বিপিএলে নতুন দলে নাম লেখালেন সাকিব


ঢাকা, ১০ অক্টোবর – চলতি বছরের ডিসেম্বরে দেশের মাঠে গড়ানোর কথা রয়েছে আসন্ন বিপিএল। টুর্নামেন্টের জন্য ইতোমধ্যে দল গোছাতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্লেয়ার্স ড্রাফটের আগেই সাকিব আল হাসানকে দলে ভিডিয়েছে চিটাগাং কিংস।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) নিজেদের ফেসবুক পেইজে এই তথ্য জানিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। টেস্ট এবং টি-টোয়েন্টিকে বিদায় জানানোয় আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততা একটু কমলেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলতে আগের মতোই দৌড়ের ওপর আছেন তিনি।

জানা গেছে, বিপিএলের আসন্ন আসরের প্লেয়ার্স ড্রাফট হবে ১৪ অক্টোবর। সেই ড্রাফটে নাম ছিল সাকিবসহ অন্য দেশি খেলোয়াড়দের। তবে ড্রাফটের আগেই সরাসরি চুক্তিতে সাকিবকে দলে ভিড়িয়েছে চট্টগ্রাম।

ড্রাফটের আগে সাকিব ছাড়া আরও অনেককে দলে ভিড়িয়েছে চিটাগাং কিংস। এই তালিকায় দেশি খেলোয়াড়দের মধ্যে আছেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। বিদেশিদের মধ্যে ফ্র্যাঞ্চাইজিটি দলে টেনেছে ইংল্যান্ডের অলরাউন্ডার মইন আলী পাকিস্তানি ওপেনার উসমান খান এবং শ্রীলঙ্কান অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুসকে।

সেই ধারাবাহিকতায় এবার সাকিবকে দলে টানলো চিটাগাং কিংস। তবে সাম্প্রতিক রাজনৈতিক প্রেক্ষাপটে যেকোনো দলের হয়ে সাকিবের বিপিএল খেলা হুমকির মুখে। নিরাপত্তাজনিত কারণে সাকিব দেশে ফিরতে পারবেন কিনা, সেটি নিয়ে এখনও রয়েছে সংশয়। অনলাইনে লাইভ খেলা দেখুন

সাকিব আল হাসান যুক্তরাষ্ট্রের ১০ ওভারের ন্যাশনাল ক্রিকেট লিগে। সেখানে থাকা অবস্থায় আজ দুটো ফ্র্যাঞ্চাইজিতে ডাক পাওয়ার খবর পেলেন। চিটাগাংয়ের সঙ্গে সরাসরি চুক্তি করা এই ক্রিকেটার আবু ধাবি টি-টেনের আসন্ন মৌসুমে খেলবেন বাংলা টাইগার্সের আইকন খেলোয়াড় হিসেবে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১০ অক্টোবর ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::বিপিএলে নতুন দলে নাম লেখালেন সাকিব first appeared on DesheBideshe.



আরো খবর: