শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিজিএস এর উদ্যোগে উখিয়া ও মহেশখালীতে ৮ শত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

ফারুক আহমদ, উখিয়া::

বাংলা-জার্মান সম্প্রীতি (বিজিএস) উদ্যোগে উখিয়াতে ফুড এইড অপারেশন প্রজেক্ট,২০২১ লাইফ ফ্রান্স এর অর্থায়নে ৩ শত হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার উপজেলার জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চত্বরে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম ছৈয়দ আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজিএসের নির্বাহী পরিচালক পাইংশৈউ মারমা। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে বিজিএস এর প্রোগ্রাম ম্যানেজার জগদীশ চন্দ্র রায়, প্রোগ্রাম ম্যানেজার খন্দকার হাবিবুল আরিফ ও ফিনান্স ম্যানেজার সিরাজুল ইসলাম।

বিজিএস ভোকেশনাল ট্রেনিং সেন্টারের রিজিওনাল ম্যানেজার মোঃ দিদার উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, স্থানীয় সমাজ সেবক রশিদ আহমদ, বিজিএসের আব্দুল কুদ্দুস কায়সার ও আব্দুর রহিম প্রমূখ।

প্রতি পরিবারের জন্য খাদ্য ও সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিলো-২২ কেজি চাউল, ২ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ২ লিটার সয়াবিন,৪ কেজি আলু, ২ কেজি পিয়াঁজ,সাবান ২ পিচ, মাস্ক ২৩ পিচ।

এ দিকে গত বুধবার ২২ ডিসেম্বর মহেশ খালী উপজেলার হোয়ানক ইউনিয়নে ৫ শত হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) সাইফুল ইসলাম রানা।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিএস এর নির্বাহী পরিচালক পাইংশৈউ মারমা, হোয়ানক ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মীর কাশেম চৌধুরী, বিজিএসের প্রোগ্রাম ম্যানেজার খন্দকার হাবিবুল আরিফ, জোবায়ের সিদ্দিক জগদীশ রায়, সিরাজুল ইসলাম (ফাইন্যান্স এন্ড একাউন্স), রিজিওনাল ম্যানেজার আবদুর রহিম, শরিফুল ইসলাম, এসিস্ট্যান্ট প্রজেক্ট কো-অর্ডিনেটর জাহাঙ্গীর আলম।

হোয়ানক ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাখা ব্যবস্থাপক রেজাউল করিম, মোস্তফা কামাল, মামুনুর রশিদ, রিগেন পাল এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথি মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম রানা ও হোয়ানক ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বলেন, সাধারণ ও হতদরিদ্র পরিবারের কথা চিন্তা করে বাংলা-জার্মান সম্প্রীতি (বিজিএস) জণগণের সেবায় এগিয়ে এসেছে যা সত্যি প্রশংসনীয়। সাধারণ মানুষের জন্য এইধরনের কর্মসুচী করায় সকল কমর্কতা কর্মচারীদের অনেক ধন্যবাদ। আশা করি সামনেও আপনাদের মাধ্যমে সাধারণ মানুষ বিভিন্ন সাহায্য সহযোগিতা পাবে।


আরো খবর: