শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিচ্ছেদের ঘোষণা দিলেন জনপ্রিয় এই বলিউড অভিনেত্রী

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
বিচ্ছেদের ঘোষণা দিলেন জনপ্রিয় এই বলিউড অভিনেত্রী


মুম্বাই, ০৭ ফেব্রুয়ারি – তারকাদের সংসার ভাঙনের খবর নতুন কিছু নয়। দিন দিন যেন এটি ব্যাধি হয়ে উঠছে। ১২ বছরের সংসার ভাঙল বলিউড অভিনেত্রী এশা দেওলের। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস নিশ্চিত করেছে ভরত তখতানির সাথে এশা দেওলের বিচ্ছেদের খবর।

ওই প্রতিবেদন থেকে আরও জানা গেছে, ‘আমরা পারস্পরিক সম্মতির ভিত্তিতেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। জীবনের এই চরম মুহূর্তে আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ দুই সন্তান। আশা করব, আমাদের ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখা হবে।’

গেল মাসেই গুঞ্জন উঠেছিল এ তারকা দম্পতির বিচ্ছেদের। আর এক মাস না যেতেই সে গুঞ্জনে সিলমোহর দিলেন এশা। তবে এশা ও ভরতের সংসার কেন ভাঙল, সে বিষয় জানা যায়নি।

এর আগে মা হেমা মালিনীর জন্মদিন থেকে শুরু করে বলিউডের যেকোনো অনুষ্ঠানে এশা একা উপস্থিত হয়েছেন। অবশ্য দেওল পরিবারের অনুষ্ঠানে আবার এশার সাথে স্বামী ভরতকে দেখা যেত। দুই মেয়েকে নিয়ে মায়ের বাড়িতেই থাকেন অভিনেত্রী। সম্প্রতি ইরা খানের বিয়ের অনুষ্ঠানে মায়ের সঙ্গে দেখা যায় এশাকে। এমনকি অভিনেত্রীর জন্মদিনেও দেখা মেলেনি তার স্বামীর।

জানা গেছে, এশার স্বামী নাকি বেঙ্গালুরুতে তার প্রেমিকার সঙ্গে থাকেন। যদিও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি এশা বা ভরত কেউই।

প্রসঙ্গত, ২০১২ সালের জুন মাসে হিরে ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন এশা। ২০১৭ সালে প্রথম সন্তান রাধ্যার জন্ম হয়। এর ঠিক দুবছর পর দ্বিতীয় সন্তান মীরার জন্ম হয়।

২০০২ সালে রোমান্টিক থ্রিলার সিনেমা ‘কোই মেরে দিল সে পুছে’ দিয়ে হিন্দি সিনেমায় অভিষেক হয় এশার। ছবিটির জন্য ফিল্মফেয়ারে সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার পান এশা। এরপর এশাকে দেখা যায় ‘ধুম’, ‘নো এন্ট্রি’, ‘কাল’ ইত্যাদি সিনেমায়।

আইএ/ ০৭ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: