বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘বিগ বস’ ছাড়ছেন সলমন খান! ভাইজানের পরিবর্তে কাকে দেখা যাবে?

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৫ মে, ২০২৪
‘বিগ বস’ ছাড়ছেন সলমন খান! ভাইজানের পরিবর্তে কাকে দেখা যাবে?


মুম্বাই, ২৩ মে – ছোটপর্দার সবচেয়ে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। আর ‘বিগ বস’ মানেই সালমান খান। সঞ্চালকের ভূমিকায় ভাইজানকেই দেখতে অভ্যস্ত দর্শক-ভক্তরা। ওটিটি প্ল্যাটফর্মেও তাই। তবে এবার সম্ভবত সালমানকে আর সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে না। পরিবর্তে সেই জায়গায় ‘মিস্টার ইন্ডিয়া’র নাম শোনা যাচ্ছে।

‘বিগ বস’ ওটিটির তৃতীয় মৌসুম আসছে। আর সেই শোতেই নাকি সঞ্চালকের ভূমিকায় পাওয়া যাবে না সালমানকে। বলিউড মাধ্যম সূত্রে খবর, এক্স হ্যান্ডেলের ভাইরাল এক পোস্ট ঘিরেই তুমুল শোরগোল। যেখানে দাবি করা হয়েছে ‘বিগ বস’ ওটিটির তৃতীয় সিজনে সঞ্চালক হিসেবে দেখা যাবে অনিল কাপুরকে। সত্যিই কি সালমানকে সরাচ্ছেন বলিউডের ‘মিস্টার ইন্ডিয়া’? এ প্রসঙ্গে যদিও দুই তারকার পক্ষ থেকে কোনো তথ্য জানানো হয়নি।

‘বিগ বস’ ওটিটির প্রথম মৌসুমে করণ জোহরকে দেখা গিয়েছিল সঞ্চালকের ভূমিকায়। সেটা নিয়েও ভাইজান ভক্তরা ক্ষোভ প্রকাশ করেছিলেন। চাপের মুখে দ্বিতীয় মৌসুমে সালমানকে আনতে বাধ্য হন নির্মাতারা। এবার অনিল কাপুরের নাম শুনেও সেই একই ঘটনার পুনরাবৃত্তি! অনুরাগীদের একাংশ চটে গিয়ে বলছেন, টিআরপি আবার কমে যাবে। কারও মন্তব্য, এর থেকে তো করণ জোহরকেও মানিয়ে যেত! এককথায়, অনিল কাপুরকে ‘বিগ বস’ ওটিটির সঞ্চালকের ভূমিকায় দেখতে নারাজ দর্শক-অনুরাগীরা।

গত এপ্রিল মাসেই ‘বিগ বস’ ওটিটির প্রযোজনা সংস্থার পক্ষে তৃতীয় মৌমের পোস্টার শেয়ার করা হয়েছিল। যেখানে সালমান খানের ছবি দিয়ে দর্শকদের উদ্দেশে প্রশ্ন করা হয়েছিল, এই মৌসুমে আপনারা কাকে দেখতে চান? যদিও সেই পোস্ট পরে মুছে দেওয়া হয়।

এদিকে গত মাসে ভাইজানের বাড়ির বাইরে গুলির ঘটনার পর থেকেই প্রতিদিন তিনি শিরোনামে। সেই ঘটনায় এখনও পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ। তবে প্রাণনাশের হুমকির মাঝেই কিন্তু কাজ জারি রেখেছেন সলমন খান। কিন্তু সত্যিই কি ‘বিগ বস’ ওটিটিতে দেখা যাবে না ভাইজানকে? মাথায় হাত অনুরাগীদের।

আইএ/ ২৩ মে ২০২৪





আরো খবর: