মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৩:৩৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিএনপি আসুক বা না আসুক,নির্বাচন হবে

ডেস্ক নিউজ
আপডেট: রবিবার, ২ জানুয়ারি, ২০২২

আইন অনুযায়ী দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার জেলে থাকার কথা, তিনি বিদেশে যেতে পারেন না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

কৃষিমন্ত্রী আরও বলেন, বিএনপি বলছে তারা নির্বাচনে আসবে না। তারা কেন আসবে না, তাদের নির্বাচনে আসতে হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচন কমিশন সুষ্ঠু, সুন্দর নির্বাচনের আয়োজন করবে। সব দলকে নির্বাচনে আসার অনুরোধ করবো। কেউ যদি ব্যক্তিগতভাবে নির্বাচনে না আসে সে দায় তাদের। নির্বাচন কমিশনের কাছে দায়িত্ব থাকবে, তারা লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়টিকে নিয়ে তার দলের নেতাকর্মীরা বিশৃঙ্খলার সৃষ্টি করছে। অন্যদিকে তারা বলছে নির্বাচনে আসবে না। কিন্তু বিএনপি আসুক বা না আসুক নির্বাচন অবশ্যই হবে।

রবিবার (২ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যোনে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, সেনাবাহিনী, আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসন সব কিছুই নিয়ন্ত্রণ করবে নির্বাচন কমিশন। প্রধানমন্ত্রী, মন্ত্রীসহ কারোর দায়িত্ব থাকবে না নির্বাচনের বিষয়ে। তাই হুমকি দিয়ে সংবিধান থেকে সরানো যাবে না। বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক নির্বাচন অবশ্যই হবে। আমি মনে করি বিএনপি নির্বাচনে আসবে। দেশে সুন্দর সুষ্ঠু নির্বাচন হবে।


আরো খবর: