বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বিএনপির ১ ঘণ্টার মানববন্ধন শুরু

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১১ মার্চ, ২০২৩


ঢাকা, ১১ মার্চ – সরকার হটানোর যুগপৎ আন্দোলন কর্মসূচির আওতায় মহানগর ও জেলা পর্যায়ে মানববন্ধন করছে বিএনপি ও এর সমমনা দলগুলো। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনের সড়কে মানববন্ধন শুরু হয়েছে।

শনিবার বেলা ১১টায় মানববন্ধন শুরু হয়। সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে বিএনপি ও ‘সরকার-বিরোধী’ রাজনৈতিক দলগুলোর ধারাবাহিক আন্দোলনের নবম কর্মসূচি এটি।

মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি হিসাবে আছেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শরিক জোটগুলোর মানববন্ধনের কর্মসূচি’

শনিবার সকাল ১১টায় গণতন্ত্র মঞ্চ পল্টন মোড়ে এবং গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি যৌথভাবে আরামবাগে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে মানববন্ধন করছে। সকাল সাড়ে ১১টায় ১২ দলীয় জোট বিজয়নগরে পানির ট্যাংকির কাছে, জাতীয়তাবাদী সমমনা জোট বিজয়নগরে আল-রাজী কমপ্লেক্সের সামনে এবং সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোট জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করছে। বিকেল ৩টায় এলডিপি পূর্ব পান্থপথে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, বাড্ডার সুবাস্তু টাওয়ারের সামনে এবং যাত্রাবাড়ী ফ্লাইওভারের কাছে তিনটি পৃথক মানববন্ধন করবে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১১ মার্চ ২০২৩


আরো খবর: