শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:৪১ পূর্বাহ্ন

বান্দরবানে সন্ত্রাসী দু’গ্রুপে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিবিনিময়ে নিহত ৬

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি ::

প্রকাশ: July 7, 2020 1:46 am | সম্পাদনা: July 7, 2020 2:01 am

বান্দরবানে বাঘমারা এলাকায় ইউপিডিএফ সংস্কার গ্রুপ এবং জেএসএস গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীদের গুলাগুলিতে ৬ জন নিহত ৩ আহত হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে বান্দরবান বাগমারায় আনুমানিক ৭টা দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের গোলাগুলি ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত হয়েছে আরও ৬ জন। এই সময় উভয় পক্ষের মধ্যে আনুমানিক বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়।

গোলাগুলিতে নিহতরা হল প্রজিত চাকমা, ডেভিড মারমা,,জয় ত্রিপুরা , ডিতেন ত্রিপুরা,, মিলন চাকমা, রতণ তঞ্চগ্যা।

আহত ব্যক্তিরা হল ,নিইয় চাকমা, বিদ্যুৎ ত্রিপুরা ,হ্লাওয়ংচি মারমা।

এ বিষয়ে বান্দরবান পুলিশ সুপার জেরিন আক্তার এর সাথে যোগাযোগ করলে তিনি জানান ঘটনাস্থলে পুলিশ সদস্যর একটি দল পাঠানো হয়েছে বর্তমানে সেখানে সেনা টহল ও চলছে। প্রশাসনের পক্ষ থেকে সম্পূর্ণ এলাকা কে ঘিরে রাখা হয়েছে।

মূলত ২ সন্ত্রাসী গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা হয়েছে বলে আমরা শুনতে পেয়েছি। এই ঘটনায় বান্দরবানে বর্তমানে আতঙ্ক সৃষ্টি হয়েছে। নিহতদের বান্দরবান সদর হাসপাতাল আনার ব্যবস্থা করা হচ্ছে। এই এক সপ্তাহের মধ্যে অপহরণ, হত্যাকে কেন্দ্র করে এক থমথমে অবস্থা বান্দরবানের মাঝে বর্তমানে বিরাজ করছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::