শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

বান্দরবানে তথ্য আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি:

প্রকাশ: March 21, 2021 2:52 am | সম্পাদনা: March 21, 2021 2:52 am

বান্দরবানে তথ্য আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। আজ ২১ মার্চ রবিবার সকালে প্রশিক্ষণ কর্মসূচি উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরিজী এর সভাপতিত্বে তথ্য আইন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তথ্য কমিশনের পরিচালক জে আর শাহরিয়ার।

এই সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখার প্রধান অশোক কুমার পাল, সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমা, পৌর মেয়র ইসলাম বেবী সহ বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনেকে।

অনুষ্ঠানে অতিথিরা বলেন তথ্য পাওয়া সকল মানুষের গণতান্ত্রিক ও সামাজিক অধিকার কিন্তু এর জন্য বর্তমানে কিছু নির্দিষ্ট নিয়ম নীতি অনুসরণ করতে হয়।

নির্দিষ্ট নিয়ম মাফিক তথ্য ফরমে আবেদন করে একজন ব্যক্তি তার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারে। আর জনগণকে হয়রানি থেকে মুক্ত করার জন্য সরকার এই ধরনের যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছেন। ভবিষ্যতেও দেশের উন্নয়নে তথ্যপ্রযুক্তিতে দেশকে এগিয়ে নিয়ে যেতে আরো ভালো কিছু প্রত্যাশা করেন সকলে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::