বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বান্দরবানের থানচিতে দুই কোটি টাকার আফিমসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

বান্দরবানের থানচিতে দুই কোটি টাকার আফিমসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এদের বিরুদ্ধে থানচি থানায় মাদকদ্রব্য আইনে আজ সোমবার একটি মামলা হয়েছে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার থানছি উপজেলার বাজারে অভিযান চালিয়ে র‌্যাব-৭ একটি টিম নিষিদ্ধ মাদকদ্রব্য আফিমসহ ২ জন মাদকদ্রব্য ব্যবসায়ীকে আটক করে। আটক ব্যক্তিরা হলেন- লামা উপজেলার বাসিন্দার রিংচুম ম্রো এর ছেলে কাইংপ্রো ম্রো (২৩) এবং থানছি উপজেলার কাসু ম্রোর ছেলে দংওয়াই ম্রো (২৪)।

এ সময় তাদের কাছ থেকে ২ কেজি একশ গ্রাম নিষিদ্ধ আফিম উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ২ কোটি টাকা বলে জানিয়েছেন উদ্ধারকর্মীরা।

অভিযানে নেতৃত্বদানকারী চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ক্রেতা সেজে যোগাযোগ করে রোববার রাতে থানছি বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কাইং প্রো ম্রো এবং দংওয়াই ম্রোর কাছ থেকে তল্লাশি করে ২ কেজি একশ গ্রাম নিষিদ্ধ আফিম উদ্ধার করা হয়।

পরে আটক ব্যক্তিসহ থানছি থানায় হস্তান্তর করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার জানান, র্যাবের অভিযানে আটক ২ জন মাদকদ্রব্য ব্যবসায়ীকে থানচি থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা করা হয়েছে। উদ্ধার করা আফিমের বাজারমূল্য ২ কোটি টাকা


আরো খবর: