শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বাজওয়াকে ভারতের মতো নিরপেক্ষ থাকতে বলেছিলাম

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩


ইসলামাবাদ, ১৬ ফেব্রুয়ারি – পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান দাবি করেছেন, দেশটির সাবেক সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া তাঁকে ইউক্রেনে রুশ হামলার নিন্দা জানাতে বলেছিলেন। এ ইস্যুতে তিনি বাজওয়াকে ভারতের মতো নিরপেক্ষ অবস্থান বজায় রাখতে বলায় বাজওয়া নিজেই মস্কোর বিরুদ্ধে নিন্দা শুরু করেছিলেন।

সোমবার একটি ভিডিও লিংকের মাধ্যমে বুদ্ধিজীবীদের উদ্দেশে দেওয়া ভাষণে ইমরান এসব কথা বলেন।

গত বছর ইউক্রেনে রুশ অভিযান শুরুর আগ মুহূর্তে রাশিয়া সফরে গিয়েছিলেন তৎকালীন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। মস্কো সফর ঘিরে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। তবে ইমরানের দাবি, আরও আগে থেকেই সফরসূচি নির্ধারিত ছিল।

সোমবার ইমরান বলেন, মস্কো থেকে ফেরার পরপরই পাকিস্তানের তৎকালীন সেনাপ্রধানের সঙ্গে তাঁর আলোচনা হয়। ‘তুলনামূলক কম দামে তেল কেনা নিয়ে আমি রুশ প্রেসিডেন্ট ভদ্মাদিমির পুতিনের সঙ্গে কথা বলেছিলাম’। খবর ডনের।

সূত্র: সমকাল
আইএ/ ১৬ ফেব্রুয়ারি ২০২৩





,


আরো খবর: