শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বাংলাদেশি রিয়েলটরস ইন কানাডার স্কলারশিপ প্রোগ্রাম

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
বাংলাদেশি রিয়েলটরস ইন কানাডার স্কলারশিপ প্রোগ্রাম


টরন্টো, ১৭ নভেম্বর- কানাডার আবাসন ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশি রিয়েলটরস ইন কানাডা মহান এক উদ্যোগ গ্রহণ করেছে। এখন থেকে প্রতি বছর বৃহত্তর টরন্টোর দুইজন কৃতী শিক্ষার্থীকে এককালীন নগদ অর্থ প্রদান করে উচ্চশিক্ষা গ্রহণে উৎসাহ প্রদান করা হবে। এক্ষেত্রে কৃতী শিক্ষার্থীদের রিপোর্ট কার্ড অনুযায়ী সর্ব্বোচ্চ নম্বর প্রাপ্তদের অগ্রাধিকার দেয়া হবে।

এছাড়া বাংলাদেশের অসচ্ছল পরিবারের ৮ বিভাগের ৮ জন শিক্ষার্থীকে বিশেষ অনুদান প্রদানের উদ্যোগ নিয়েছে সংগঠনটি।

শিক্ষার্থী অথবা অভিবাবকরা আগামী ৩০ নভেম্বরের মধ্যে উল্লেখিত ইমেইলে (info@bangladeshirealtors.canada.ca) যোগাযোগ করতে বলা হয়েছে।
আগামী ১৬ ডিসেম্বর টরন্টোর দ্য ইষ্টেট ব্যাঙ্কুয়েট এন্ড ইভেন্ট সেন্টারে সংগঠন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের নাম ঘোষণা করা হবে।

আইএ/ ১৭ নভেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::বাংলাদেশি রিয়েলটরস ইন কানাডার স্কলারশিপ প্রোগ্রাম first appeared on DesheBideshe.



আরো খবর: