বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বাংলাদেশি মাহাদীর বানানো পোস্টার শেয়ার করলেন শাহরুখ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
বাংলাদেশি মাহাদীর বানানো পোস্টার শেয়ার করলেন শাহরুখ


মুম্বাই, ২২ ডিসেম্বর – ঢাকার মিরপুরে থাকেন মাদারীপুরের ছেলে মাহাদী রহমান তিলক। বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রতি ভালোবাসা থেকেই তার নতুন সিনেমা ‘ডানকি’র পোস্টার বানিয়েছিলেন তিনি।

যেই পোস্টারটি এক্সে (সাবেক টুইটার) শেয়ার করেন প্রশানা নামের এক ব্যক্তি। যেটাই কিনা নজরে পড়ে কিং খানের। এরপর ফ্যান মেইড পোস্টারটি নিজের ‘এক্স’ হ্যান্ডেলে শেয়ার করেন শাহরুখ খান।

পোস্টারটি শেয়ার করে বলিউড বাদশাহ লিখেছেন, ‘আশা করি সবার পছন্দ হবে। নতুন বছরের শুরুটা সুন্দর হোক।’ সঙ্গে জুড়ে দেন হ্যাশট্যাগ ‘ডানকি’।

মুহূর্তেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় বাংলাদেশি তরুণের বানানো সেই পোস্টার। বিষয়টি নজরে আসে পোস্টারের কারিগর মাহাদীর। রীতিমতো বাঁধভাঙা উচ্ছ্বাস ছুঁয়ে গেছে মাহাদীর মনে।

এই তরুণ বলেন, ‘‌আমি এটা দেখেছি গতকাল (বৃহস্পতিবার) দুপুরে। আমার ভীষণ খুশি লাগছে। যিনি পোস্টারটি এক্সে শেয়ার করেছেন তাকেও আমি চিনি না, কিন্তু তার করা পোস্ট থেকেই শাহরুখ খান সেটা শেয়ার করেছে। এটাই অনেক।’

জানা যায়, মাহাদী রহমান ডিজাইনিং, সিনেমাটোগ্রাফি, মেকিং নিয়ে কাজ করেন। বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সিনেমাটোগ্রাফার এবং এডিটর হিসেবেও কাজ করেছেন আঠারো বছর বয়সী এ তরুণ।

এদিকে, বৃহস্পতিবার থেকেই বিশ্বব্যপী প্রদর্শিত হচ্ছে শাহরুখের ‘ডানকি’। বাংলাদেশের ৪৬টি প্রেক্ষাগৃহে দেখা যাচ্ছে সিনেমাটি।

আইএ/ ২২ ডিসেম্বর ২০২৩





আরো খবর: