শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

বহিষ্কৃত এশাকে পদে ফেরাল ছাত্রলীগ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৩, ২০১৮ ৫:২৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৩, ২০১৮ ৫:২৪ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
ছাত্রী নির্যাতনের অভিযোগে ছাত্রলীগ থেকে বহিষ্কৃত ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল শাখা ছাত্রলীগের সভাপতি ইশরাত জাহান এশাকে তার আগের পদে ফিরিয়েছে ছাত্রলীগ।

ছাত্রলীগ বলছে, তদন্ত কমিটির রিপোর্ট অনুসারে সম্পূর্ণ নির্দোষ প্রমাণিত হওয়ায় তার ওপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করে স্বপদে পুনর্বহাল করা হলো।

এরআগে কোটা সংস্কার আন্দোলনের মধ্যে গত মঙ্গলবার মধ্যরাতে সুফিয়া কামাল হলে আন্দোলনকারী এক শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ ওঠে এশার বিরুদ্ধে।

ওই অভিযোগ ওঠার পর হলের সাধারণ শিক্ষার্থীদের তুমুল বিক্ষোভের মুখে তাকে বিশ্ববিদ্যালয় ও সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

এশার বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি আন্দোলনকারী শিক্ষার্থীদের ধরে ধরে নির্যাতন চালাচ্ছিলেন। মোর্শেদা আক্তার নামে এক শিক্ষার্থীর পাও কেটে দেন তিনি।

অন্যদিকে এশার পক্ষে যারা, তারা বলছেন, মোর্শেদার পা কেউ কাটেনি, বরং এশার কক্ষের জানালার কাচে লাথি মারতে গিয়ে তার পা কেটে যায়।

এসব অভিযোগ পাল্টাপাল্টি অভিযোগের মধ্যে এশার পাশে দাঁড়ান ছাত্রলীগের সাবেক কয়েকজন নেতা। তারা এশার এক আত্মীয়ের বাড়িতে গিয়ে তার গলায় ফুলের মালা পরিয়ে দিয়ে আসেন।

মঙ্গলবার রাতে এশার বিরুদ্ধে বিক্ষোভে ফুঁসে ওঠা ছাত্রীরা তার গলায় জুতার মালা পরিয়েছিলেন।

ছাত্রলীগের সাবেক যে নেতারা এশার পাশে দাঁড়িয়েছেন তাদের দাবি ছিল এশার বহিষ্কারাদেশ প্রত্যাহার করে তাকে সসম্মানে বিশ্ববিদ্যালয়ে ফিরিয়ে আনতে হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::