শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বড়দিনে শাশুড়িকে যে উপহার দিলেন রণবীর

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
বড়দিনে শাশুড়িকে যে উপহার দিলেন রণবীর


মুম্বাই, ২৭ ডিসেম্বর – ২০২২ সালের এপ্রিলে বিয়ে করেন রণবীর কাপূর ও আলিয়া ভাট। তার পর ওই বছরের নভেম্বর মাসে প্রথম সন্তানের বাবা-মা হন এ তারকা দম্পতি। চলতি বছরের গত নভেম্বর মাসে এক বছর পূর্ণ করেছে আলিয়া ও রণবীরের মেয়ে রাহা কাপূর। মেয়ের জন্মদিন উপলক্ষ্যে সামাজিক মাধ্যমে একাধিক ছবি পোস্ট করলেও রাহার কোনো ছবির প্রকাশ্যে আনেননি তারা।

গত ২৫ ডিসেম্বর বড়দিনে সেই ‘জাল’ ভেঙেছে। বড়দিনে বাবার কোলে চড়ে, মায়ের হাত ধরে ফটোগ্রাফারদের সামনে এসেছে রাহা। কাপূর পরিবারের কাছে এই মুহূর্ত যে বিশেষ, তা নিয়ে কোনো সন্দেহ নেই। সেই উদযাপন আরও বিশেষ করে তুলেছে রণবীরের বিশেষ উপহার। স্ত্রী আলিয়া বা কন্যা রাহাকে নয়, শাশুড়ি সোনি রাজদানকে বড়দিন উপলক্ষ্যে বড় উপহার দিয়েছেন ঋষি-পুত্র।

একে অপরের পরিবারের সদস্যদের সঙ্গে ভালোই সখ্য আলিয়া ও রণবীরের। রণবীরের মা নীতু কাপূর, দাদি ঋদ্ধিমা কাপূর সাহনির সঙ্গে প্রায়ই দেখা যায় আলিয়াকে। অন্যদিকে, আলিয়ার মা সোনি, বোন শাহীন ভাটের সঙ্গে সুসম্পর্ক রণবীরের। আর বড়দিন উপলক্ষ্যে আলিয়ার মা ও নিজের শাশুড়ি সোনিকে বিশেষ উপহার দিলেন বলিউড অভিনেতা। সোনির নামে এক শিশু কল্যাণমূলক সংস্থায় এক লাখ টাকা দান করলেন রণবীর। সামাজিক মাধ্যমে সেই ঝলক সবার সঙ্গে ভাগ করে নেন সোনি। জামাই যে তার ভীষণ আদরের, তা জানাতেও ভোলেননি মহেশ ভাটের স্ত্রী।

প্রতিবারের মতো চলতি বছরেও ঘটা করে বড়দিন উদযাপন করা হয়েছে কাপূর পরিবারে। সেখানে রাহাকে নিয়ে উপস্থিত ছিলেন রণবীর ও আলিয়া। তবে কাপূর পরিবারে উদযাপন ছাড়াও বড়দিনে মা ও বোনের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান আলিয়া ও রণবীর। সে ছবি সামাজিক মাধ্যমের পাতায় পোস্টও করেছেন আলিয়া।

আইএ/ ২৭ ডিসেম্বর ২০২৩





আরো খবর: