বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

বগুড়ায় এনআরবিসি ব্যাংকের সিন্দুক কেটে টাকা চুরি

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
বগুড়ায় এনআরবিসি ব্যাংকের সিন্দুক কেটে টাকা চুরি


বগুড়া, ২৭ জানুয়ারি – এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংকের এক উপশাখার সিন্দুক ভেঙে টাকা চুরির অভিযোগ উঠেছে। শুক্রবার (২৬ জানুয়ারি) দিবাগত রাতের কোনো এক সময় বগুড়া সদর উপজেলার শাখারিয়া বাজার এলাকার পল্লীমঙ্গল হাট শাখায় এই ঘটনা ঘটে। শনিবার (২৭ জানুয়ারি) সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ।

সাইহান ওলিউল্লাহ জানান, দুইতলা বিশিষ্ট একটি বাড়ির নিচে বাম পাশে এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম চলে। ডান পাশে এসকেএস এনজিও এবং এর সোজা বাড়িওয়ালা থাকেন। আর উপরতলায় তিনটা পরিবার থাকেন। সকালে ব্যাংকের কক্ষ খোলা দেখে বাড়িওয়ালা ৯৯৯ কল দিয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে দ্রুত পৌঁছায়।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা ছাদ দিয়ে প্রবেশ করেছে ব্যাংকের সিন্দুক ভেঙে টাকা চুরি করেছে। এই উপশাখায় নিরাপত্তা কর্মী নেই। এছাড়া পর্যাপ্ত সিসি ক্যামেরাও নেই। যে ক্যামেরা আছে তার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। এ ঘটনায় জড়িতদের ধরতে আমাদের একাধিক টিম কাজ শুরু করেছে।

ব্যাংকের ম্যানেজার রাশেদুল ইসলাম বলেন, ‘বৃহস্পতিবার ব্যাংকিং সময় শেষ হয়ে যাওয়ায় ৯ লাখ টাকা সিন্দুকে রেখে যাই। পরে শুনি সিন্দুক কেটে সব টাকা চুরি করেছে দুর্বৃত্তরা।’

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৭ জানুয়ারি ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::বগুড়ায় এনআরবিসি ব্যাংকের সিন্দুক কেটে টাকা চুরি first appeared on DesheBideshe.



আরো খবর: