বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ফ্রান্সে আটকে ফেলা হলো ভারতীয়দের বহনকারী বিমান

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
ফ্রান্সে আটকে ফেলা হলো ভারতীয়দের বহনকারী বিমান


প্যারিস, ২৩ ডিসেম্বর – ৩০০ ভারতীয় যাত্রীকে নিয়ে নিকারাগুয়াগামী এক প্লেন হঠাৎ ফ্রান্সের মাটিতে অবতরণ করে। বলা হয়েছে যান্ত্রিক ত্রুটির কারণে এটি অবতরণ করলেও মানব পাচারের অভিযোগে এটিকে আটকে দিয়েছে ফ্রান্স প্রশাসন।

জানা গেছে, ফ্রান্সের সংগঠিত অপরাধবিরোধী শাখা এই ঘটনার তদন্তভার হাতে পেয়েছে। রোমানিয়ার সংস্থা লিজেন্স এয়ারলাইন্সের এ৩৪০ প্লেনটি সংযুক্ত আরব আমিরাত থেকে ছেড়েছিল। এরপর ভ্যাট্রি বিমানবন্দরে সেটি নামে। শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানেই প্লেনটি রয়েছে।

বিমানবন্দরের রিসেপশন হলটিকে কার্যত যাত্রীদের ওয়েটিং রুমে পরিণত করা হয়েছে। সেখানে বিছানা ও অন্যান্য সরঞ্জাম রাখা হয়েছে। এই যাত্রীদের ভারতে পাঠানো হবে কিনা তা এখনো জানা যায়নি। মোট ৩০৩ জন ভারতীয় প্লেনটিতে ছিলেন।

এদিন প্লেনটি নেমে পড়ে ছোট বিমানবন্দরটিতে। কারিগরি সমস্যার কারণেই এই অবতরণ বলে পুলিশকে জানানো হয়। তবে অজ্ঞাতপরিচয় সূত্রেই প্রশাসনের কাছে খবর পৌঁছেছিল বলে জানা যাচ্ছে। একটি সূত্র এএফপিকে জানিয়েছে, সম্ভবত ভারতীয় যাত্রীরা অবৈধভাবে কানাডা কিংবা যুক্তরাষ্ট্রে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। পুরো ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ২৩ ডিসেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::ফ্রান্সে আটকে ফেলা হলো ভারতীয়দের বহনকারী বিমান first appeared on DesheBideshe.



আরো খবর: