শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ফের সীমান্ত দিয়ে অনুপ্রবেশ বিজিপির ৮ সদস্যের

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের টেকনাফের দু’টি সীমান্ত পয়েন্ট দিয়ে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী’র (বিজিবি) ৮ সদস্য বাংলাদেশে আশ্রয় নিয়েছেন।

রবিবার (১৪ এপ্রিল) ভোর সাড়ে ৫ টার দিকে হোয়াইক্যংয়ের জিম্বংখালী সীমান্ত পয়েন্ট দিয়ে ৫ জন এবং খারাংখালী পয়েন্ট দিয়ে ৩ জন অনুপ্রবেশ করলে তাদের হেফাজতে নিয়ে যায় বিজিবি।

টেকনাফ ২ বিজিবির একটি সূত্র জানায়, রবিবার ভোরে মিয়ানমারের সরকার ও বিদ্রোহী গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের মুখে প্রাণের ভয়ে অস্ত্রসহ ৮ জন সদস্য পালিয়ে আসেন। মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর এই ৮ সদস্যকে প্রথমে নিরস্ত্র করে বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী বিজিবির হেফাজতে আনে।

পরে তাদের জিম্বংখালী খালী ও খারাংখালী বিওপিতে রাখা হয়। ইতোমধ্যে টেকনাফ ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক মিয়ানমার থেকে পালিয়ে আসা সদস্যদের দেখতে বিওপি দুটিতে গিয়েছেন।

তথ্য সূত্র বলছে, মিয়ানমার থেকে পালিয়ে আসা ৮ বিজিপি সদস্যকে হ্নীলা উচ্চ বিদ্যালয়ে রাখা হয়েছে।
###


আরো খবর: