বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ফেরদৌসের পক্ষে নৌকায় ভোট চাইলেন মিশা সওদাগর

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
ফেরদৌসের পক্ষে নৌকায় ভোট চাইলেন মিশা সওদাগর


ঢাকা, ২৪ ডিসেম্বর – দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। অন্যান্য প্রার্থীদের মতোই ঢাকা-১০ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদও নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

রোববার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় এলিফ্যান্ট রোডের বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে নিউ মার্কেট এলাকা পর্যন্ত জনসংযোগ করেন এই চিত্রনায়ক। এদিন সন্ধ্যা ৬টার দিকে ফেরদৌসের নৌকার পক্ষে প্রচারণায় নামেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সেরা খলনায়ক মিশা সওদাগর।

হাজারীবাগের রায়েরবাজার এলাকার সুলতানগঞ্জ রোডে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের কর্মীদের নিয়ে ফেরদৌসের পক্ষে একাই জনসংযোগে নামে তিনি।

ফেরদৌসের নৌকার পক্ষে প্রচারণায় অংশ নিয়ে মিশা সওদাগর ভোটারদের উদ্দেশে বলেন, ফেরদৌস আমার ছোট ভাই, আপনারা ওরে ভোট দিয়েন। অনেকেরই অনেক ভালো গুণ আবার খারাপ গুণও থাকে, কিন্তু ফেরদৌসের মধ্যে কোন খারাপ গুণ নেই। ফেরদৌস যে এত বড় একজন নায়ক তারপরেও ২৭ বছরের ক্যারিয়ারে তার কোন স্ক্যান্ডাল নেই। একজন নায়কের মধ্যে সবগুলো ভালো গুণ বিদ্যমান থাকে, ফেরদৌসের মধ্যেও ভালো গুণ ব্যতীত খারাপ কোন গুণ নেই। নিঃসন্দেহে ফেরদৌসকে আপনারা ভোট দিতে পারেন।

বড় পর্দার নায়ক ফেরদৌস। সেই নায়কের নির্বাচনী প্রচারণায় বড় পর্দার খলনায়কে একটু কাছ থেকে দেখার জন্য রায়েরবাজার এলাকায় এদিন নেমেছিল জনতার ঢল। ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সেরা খলনায়ককে দেখতে পেরে উচ্ছ্বসিত অত্র এলাকার বাসিন্দারা।

আইএ/ ২৪ ডিসেম্বর ২০২৩





আরো খবর: