বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রেমের ব্যাপারে শেষ পর্যন্ত চেষ্টা করে যাই

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৬ জুলাই, ২০২৪
প্রেমের ব্যাপারে শেষ পর্যন্ত চেষ্টা করে যাই


মুম্বাই, ০২ জুলাই – অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার সম্পর্ক বর্তমানে বলিউড পাড়ার অন্যতম আলোচনার বিষয়। দীর্ঘদিন ধরেই তাদের বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে। তবে তাদের এই সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে এতদিন চুপই ছিলেন মালাইকা। অবশেষে মুখ খুললেন তিনি। অর্জুন কাপুরের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি সেই খবরকে আরও পাকাপোক্ত করেছে।

এদিকে মালাইকা একটি সাক্ষাৎকারে প্রেমের সম্পর্ক আছে কি নেই- সেই বিষয়ে কিছু না বলে শুধুই বলেছেন যে, ‘প্রেমের ব্যাপারে আমি হাল ছাড়ি না। শেষ পর্যন্ত চেষ্টা করে যাই।’

গত মাসে অর্জুন-মালাইকার বিচ্ছেদের খবর সামনে আসে। তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। একে অপরের প্রতি শ্রদ্ধাশীল তারা। মঙ্গলবার মাঝরাতে ছিল অর্জুনের এলাহি জন্মদিনের পার্টি। কিন্তু দেখা যায়নি অর্জুনের প্রেমিকা মালাইকা অরোরাকে।

অন্যদিকে বুধবার ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করেছেন মালাইকা। যাতে লেখা রয়েছে, আমার সেই মানুষদের পছন্দ করি যাদের আমি চোখ বন্ধ করে এবং পেছনের দিকে না তাকিয়েও বিশ্বাস করতে পারি। এরপরই গুঞ্জন আরও দৃঢ় হয়। তাহলে দুজনের মধ্যে তিক্ততা দানা বেধেছে!

২০১৮ সালের পর থেকে প্রেমের কারণেই অধিক চর্চিত মালাইকা। নিজের থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেম।

বলিউডে যুগলদের সম্পর্ক ভাঙা-গড়ার খবর প্রায়ই শিরোনামে উঠে আসে। গত মে মাসে সেই তালিকায় সংযোজন হয় ‘পাওয়ার কাপল’ মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় বা সংবাদমাধ্যমের সামনে নিজেদের বিচ্ছেদ নিয়ে কোনও কথা বলেননি অর্জুন বা মালাইকা কেউই।

আইএ/ ০২ জুলাই ২০২৪





আরো খবর: