মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০২:৩২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রেমিকের সঙ্গে ‘নাগিন’খ্যাত অভিনেত্রীর রাজকীয় বিয়ে

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৫ মার্চ, ২০২৩
প্রেমিকের সঙ্গে ‘নাগিন’খ্যাত অভিনেত্রীর রাজকীয় বিয়ে


মুম্বাই, ১৫ মার্চ – দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর অবশেষে প্রেমিক চিরাগ বাটলিওয়ালার সঙ্গে গাঁটছড়া বাধলেন‘নাগিন’খ্যাত ভারতীয় অভিনেত্রী কৃষ্ণা মুখার্জি। সোমবার গোয়ায় সমুদ্রের ধারে এক বিলাসবহুল রিসোর্টে রাজকীয়ভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় তাদের। চিরাগ পেশায় একজন ডেক অফিসার।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস সূত্র জানিয়েছে, বাঙালি রীতি অনুযায়ী কৃষ্ণা-চিরাগ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। লাল-সাদা পোশাক এবং মাথায় মুকুট পরে পিঁড়িতে বসেছিলেন কৃষ্ণা। আর বর চিরাগ লাল-সাদা ধুতি পাঞ্জাবি এবং মাথায় টোপর পরে সেজেছিলেন।

বিয়ে সম্পন্ন হওয়ার পর আসরে তোলা কয়েকটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দেন অভিনেত্রী কৃষ্ণা। এ সময় ছবির ক্যাপশনে লেখেন, একজন বাঙালি মেয়ে আজীবনের জন্য পার্সি ছেলের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হলো।

অভিনেত্রী বিয়ের ছবি পোস্ট করতেই নজরে আসে অনুরাগীদের। মন্তব্যে অপশনে শুভেচ্ছার ঝড় শুরু হয়।

পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে এ বিয়েতে আয়োজনের কমতি ছিল না। মেহেন্দি ও সংগীতের পর সোমবার বিয়ে সম্পন্ন হয় কৃষ্ণার। অনুষ্ঠানে জেসমিন ভাসিন, আলি গোনি, শিরিন মির্জা, চারু মেহরা, অরিজিত তানেজাসহ আরও অনেক টেলিভিশন তারকা উপস্থিত ছিলেন।

আইএ/ ১৫ মার্চ ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::প্রেমিকের সঙ্গে ‘নাগিন’খ্যাত অভিনেত্রীর রাজকীয় বিয়ে first appeared on DesheBideshe.



আরো খবর: