বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রেমিকের ঠোঁটে ঠোঁট রাখলেন সুজান, প্রাক্তন স্ত্রীর কাণ্ড দেখে কী বললেন হৃতিক?

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
প্রেমিকের ঠোঁটে ঠোঁট রাখলেন সুজান, প্রাক্তন স্ত্রীর কাণ্ড দেখে কী বললেন হৃতিক?


মুম্বাই, ২১ ডিসেম্বর – হৃতিক প্রেম করছেন সাবা আজাদের সঙ্গে। অন্যদিকে, হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের জীবনের নতুন পুরুষ আরসালান। ১৪ বছরের দাম্পত্যে ইতি টেনে আলাদাভাবে দিব্যি রয়েছেন হৃতিক ও সুজান। আর সেই ভালো থাকার প্রমাণ সুজান দিলেন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়।

গত ১৯ ডিসেম্বর ছিল প্রেমিক আরসালানের জন্মদিন। জন্মদিনে প্রেমিকের সঙ্গে সারাদিন কাটিয়েছেন সুজান। প্রেমিকের ঠোঁটে ঠোঁট রেখে সুজান ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছিলেন। আর সেই ছবিই চোখে পড়েছে হৃতিকের। প্রাক্তন স্ত্রীর এমন ছবি দেখে চুপ থাকেননি হৃতিক। ছবি নিচে মন্তব্য করে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে ব্রো, হ্যাপি বার্থডে আরসালান’।

বিগ বসের প্রতিযোগী আলি গোনির ভাই আরসালান গোনির সঙ্গে বহুদিন ধরেই বন্ধুত্ব সুজানের। এমনকি সুজান ও আরসালানকে বহুবার একসঙ্গে ঘুরতে দেখা গেছে। তবে সেভাবে আরসালানের প্রতি প্রেম প্রকাশ্যে আনেননি সুজান। এই প্রথম চুম্বনের ছবি শেয়ার করলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী।

অন্যদিকে প্রেমিকা সাবা আজাদের সঙ্গে ভালো সময় কাটছে হৃতিকের। সে সংক্রান্ত ছবিও তারা সোশ্যাল মাধ্যমে শেয়ার করছেন। গত আগস্টে আর্জেন্টিনার রাস্তায় দেখা যায় এই প্রেমিক যুগলকে।

আইএ/ ২১ ডিসেম্বর ২০২৩





আরো খবর: