বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ভারতের কারাগারে বাংলাদেশি তরুণ

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩
প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ভারতের কারাগারে বাংলাদেশি তরুণ




কুড়িগ্রামে জেলার বাসিন্দা সোহেল রানা (২০)। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভারতীয় এক তরুণীর পরিচয় হয় তার। পরিচয় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে প্রায় সাড়ে তিনমাস আগে প্রেমিকার সঙ্গে দেখা করতে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করেন সোহেল।

পুলিশ সূত্রে জানা যায়, নিজেকে এতিম দাবি করা বাংলাদেশি যুবক সোহলের সঙ্গে ভারতের অনুপ্রবেশের পর ফেসবুকে পূর্ব পরিচিত এক বন্ধুর বাড়িতে আশ্রয় নেন তিনি। তবে অবৈধভাবে ভারতের যাওয়ায় সোহেলকে সেখান থেকে চলে যেতে বলেন আশ্রয় দেওয়া বন্ধু। এই অবস্থায় তিনি কলকাতায় গিয়ে রাজমিস্ত্রির কাজ শুরু করেন।

বুধবার রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে আবারও মুর্শিদাবাদ যান সোহেল। অবৈধভাবে ভারতে প্রবেশের কারণে গ্রামবাসীরা সোহলের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে ওইদিন সোহেলকে গ্রেপ্তার করে হরিহরপুর থানা পুলিশ। একই সঙ্গে অনুপ্রবেশে সহযোগিতা করার অভিযোগে তার প্রেমিকাকেও গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের হরিহরপাড়া নশিপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। পরে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) তাদের বহরমপুর জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।









আরো খবর: