শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের প্রেমের সত্যতা জানালেন বিবেক

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের প্রেমের সত্যতা জানালেন বিবেক


মুম্বাই, ২৪ ফেব্রুয়ারি – ’দশকের বেশি সময় ধরে বলিউডের বাদশার খেতাব উপভোগ করছেন শাহরুখ খান। সিনেমা ইন্ডাস্ট্রিতে পা দেন বিয়ের পর। যদিও তখন বিবাহিত নায়কের বিশেষ চল ছিল না। সেই ধারা ভেঙেছেন শাহরুখ। শাহরুখ নিজের কর্মজীবন এবং পরিবার নিয়েই বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন।

বরাবরই বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করেন কিং খান। তবুও বিতর্ক তার পিছু ছাড়েনি। একটা সময় শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান অভিনেতা। শুধু তাই নয়, তার গায়ে লাগে সমকামী তকমা।

নির্মাতা করণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে নাকি তার সম্পর্ক ছিল। তবে শাহরুখকে নিয়ে এই ফিসফিস কতটা সত্যি? এবার বিষয়গুলো নিয়ে কথা বললেন, শাহরুখের ‘জোশ’ সিনেমার প্রযোজক বিবেক।

শাহরুখের দীর্ঘ দিনের বন্ধু প্রযোজক বিবেক ভাসওয়ানি বলেন, এসব পুরোটাই গুজব, শাহরুখ ‘ওয়ান ওম্যান ম্যান’। জীবনে গৌরী ছাড়া আর কাউকেই ভালবাসেনি।

কিন্তু এক সময় প্রশ্ন ওঠে শাহরুখের যৌ* অভিরুচি নিয়ে। কখনও করণ জোহর কখনও আবার বিবেকের সঙ্গে সম.কা.মী সম্পর্কের কথা শোনা যায়। যদিও এই গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যে বলেছেন বিবেক। তার কথায়, শাহরুখ আর আমি একই আবাসনে থাকতাম।

সেই সময় আমি আমার পরিবার নিয়ে একটু ঝামেলায় ছিলাম। ওকে গৌরীর সঙ্গে সংসার পাততে হবে, ক্যারিয়ার শুরু করেছে সেই নিয়ে উদ্বেগ থাকত। আমরা ভালো বন্ধু। কোনো দিনও কোনো অন্য সম্পর্ক ছিল না আমাদের। আসলে সফল মানুষদের নিয়ে এমন নানা কিছু রটে।

আইএ/ ২৪ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: