রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রায় ১০০ কোটিতে বাংলো কিনলেন জন আব্রাহাম

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
প্রায় ১০০ কোটিতে বাংলো কিনলেন জন আব্রাহাম


মুম্বাই, ০৪ জানুয়ারি – ক্যারিয়ারের শুরু থেকেই বলিউড সেনসেশ তকমা পেয়েছেন জন আব্রাহাম। নতুন বছরের শুরুতেই ভক্তদের দারুণ এক সুখবর দিয়েছেন তিনি। না, কোনো ছবির ঘোষণা নয়। শোনা যাচ্ছে, বিলাসবহুল এক বাংলো কিনেছেন তিনি।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, মুম্বাইয়ের খার এলাকায় অবস্থিত জন আব্রাহামের নতুন এই বাংলো। ১৩ হাজার ১৩৮ স্কয়ার ফুটের বাংলোটির মূল্য ৭০ কোটি ৮৩ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় ৯৩ কোটি টাকার বেশি।

এ বাংলোটি পারভীন নাতালাল শাহ ও তার পরিবারের কাছ থেকে কিনেছেন জন আব্রাহাম। তারা সবাই যুক্তরাষ্ট্র প্রবাসী। গত ২৭ ডিসেম্বর এ বাংলোর রেজিস্ট্রেশন করা হয়।

প্রসঙ্গত, মুম্বাইয়ের খার এলাকার লিঙ্কিং রোডে অবস্থিত জনের এই নতুন বাংলো। যেটি কিনা মুম্বইয়ের সবচেয়ে ব্যস্ত হাই স্ট্রিটগুলির মধ্যে একটি। অর্থাৎ জন আব্রাহামের এই নতুন বাড়িটি শহরের প্রাণবন্ত পরিবেশের মধ্যে অবস্থিত। এলাকাটি শুধুমাত্র তার বাণিজ্যিক গুরুত্বের জন্যই পরিচিত নয়, এই এলাকায় বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানও রয়েছে।

বলিউড অভিনেতা জন আব্রাহাম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাঠান’। গত বছর মুক্তি পায় এটি। সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। এই সিনেমা সাফল্যের পর এবার বিলাসবহুল বাংলো কিনে খবরের শিরোনামে উঠে এলেন তিনি। মুম্বাইয়ে অবস্থিত এ বাংলো কিনতে জনকে গুনতে হয়েছে মোটা অঙ্কের অর্থ।

আইএ/ ০৪ জানুয়ারি ২০২৪





আরো খবর: