রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রাক্তন স্বামীকে বিয়ের শুভেচ্ছা জানালেন পিঙ্কি

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
প্রাক্তন স্বামীকে বিয়ের শুভেচ্ছা জানালেন পিঙ্কি


কলকাতা, ২৩ ফেব্রুয়ারি – কলকাতার জনপ্রিয় কমেডি অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। আর এর মধ্যেই নতুন করে আবার বিয়ে সেরে ফেলেছেন কাঞ্চন। বয়সে ২৭ বছরের ছোট শ্রীময়ীর সঙ্গে রেজিস্ট্রি সেরেছেন। এবার সাবেক স্বামীর বিয়ে নিয়ে মুখ খুললেন পিঙ্কি।

অভিনেত্রী বলেন, আমি মন থেকে চাই নবদম্পতি খুব ভালো থাকুক। ওরা সুখে থাক। এতদিনের প্রেমের পর সাহসের সঙ্গে যে ওরা বিয়ে করছে তার জন্য ওদের সাধুবাদ। আমিও আমার ছেলেকে নিয়ে ভালো আছি। রোজ রাতে দুজনে মিলে নানা গল্প শুনি। এর থেকে আনন্দের আর কী হতে পারে? ওরাও যেটা করছে আমার মতে একদম ঠিক করছে।

পিঙ্কির সংযোজন, যা হয় ভালোর জন্যই হয়। একজন মা কখনও দুর্বল হয় না। সব পরিস্থিতি সামলাতে পারে তারা। আমার ছেলের বাবার বিয়ে ওর উপর কোনও প্রভাব ফেলবে না। কারণ ওর মায়ের নাম পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

জানুয়ারি মাসেই টলিপাড়ার তারকাদম্পতির বিবাহ বিচ্ছেদের পক্ষে রায় দিয়েছে আদালত। এরপরেই আইনত বিচ্ছেদ হল কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। দীর্ঘ আইনি জটিলতার পর কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদ ঘটেছে গত ১০ জানুয়ারি।

এদিকে কাজ এবং সংসার একসঙ্গে দুটোই সামলাচ্ছেন পিঙ্কি। টানা ১৪ ঘণ্টা শুটিং করছেন। আবার ছেলের দেখাশোনাও করছেন। একবার পিঙ্কি জানিয়েছিলেন, আমরা ভাবি, বাচ্চারা কিছু বোঝে না, কিন্তু আসলে তেমনটা নয়। ওরা সব কিছু বোঝে। আমার ছেলে যদি সহযোগিতা না করত, তা হলে ‘সিঙ্গল মা’ হিসেবে ওকে সামলে কাজ চালিয়ে যেতে পারতাম না। ও জানে, মা শুটিংয়ে রয়েছে, তাই পড়াশোনাটা নিজেকেই করতে হবে। আমরা একসঙ্গে লেকে হাঁটতে যাই, একসঙ্গে আকাশ, তারা দেখি। অনেক সময় যেটা জানি না, সে বিষয়ে ওর থেকে পরামর্শও নিই।

আইএ/ ২৩ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: