বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রবাসীর স্ত্রী নিয়ে লাপাত্তা হওয়া নিয়ে যা বললেন কৃষকলীগ নেতা মাসুদ

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
প্রবাসীর স্ত্রী নিয়ে লাপাত্তা হওয়া নিয়ে যা বললেন কৃষকলীগ নেতা মাসুদ

 

সংবাদ বিজ্ঞপ্তি::

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে “উখিয়ায় প্রবাসীর স্ত্রী নিয়ে উধাও হলেন মাসুদ” এ শিরোনামে বিভিন্ন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যকে ছড়িয়ে পড়ে বিভিন্ন স্ট্যাটাস। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, মানহানিকর ও উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছেন উখিয়া উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদ।

শনিবার(৪ ফেব্রুয়ারি) রাতে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি বলেন,আমি আমার এলাকায় অবস্থান করছি ও আমার কাজ নিয়ে ব্যস্ত আছি। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে আমি লাপাত্তা হয়েছি মর্মে একটি গুজব ছড়ানো হয়েছে। যা সম্পূর্ণ বানোয়াট।

আমি দীর্ঘদিন সুনামের সাথে এলাকায় সমাজসেবা ও উন্নয়নমূলক কর্মকান্ডসহ বিভিন্ন ভালো কজের সাথে লিপ্ত আছি। সমাজে শান্তি শৃংঙ্খলা বজায় রাখার চেষ্টা করি। অতীতে আমার নামে কোন ধরনের বদনাম ছিলো না বা বর্তমানেও নাই। আমার সাথে প্রবাসীর স্ত্রী বা এমন কোনো ঘটনার সাথে সম্পৃক্ততা নেই।

তবে একটি কুচক্রীমহল ঘৃণিত ঘটনার সাথে আমার নাম জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছে। এতে আমাদের ও পরিবারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

এমন মুহুর্তে আমার বিরুদ্ধে যে মানহানিকর সংবাদ প্রকাশ করা হয়েছে উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি এই মিথ্যা সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। পাশাপাশি উক্ত সংবাদে আইনশৃঙ্খলা বাহিনী সহ কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানাচ্ছি। দেশের দর্পণ সাংবাদিক ভাইদের প্রতি বিশেষ অনুরোধ যেকোনো বিষয় সঠিকভাবে জেনে প্রকাশ করবেন।

ভবিষ্যতে এ ধরনের সংবাদ প্রকাশ করলে আমরা আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।

 


আরো খবর: