রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ওবায়দুল কাদের এমপিকে অভিনন্দন জানিয়ে চকরিয়ায় নেতাকর্মীর আনন্দ মিছিল

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া::

আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় সভাপতি ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার ২৪ ডিসেম্বর রাজধানী ঢাকায় আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এদিকে আওয়ামী লীগের সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি আবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় কক্সবাজারের চকরিয়া উপজেলা সদরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছে। চকরিয়া থানা রাস্তার মাথাস্থ সিস্টেম চকরিয়া কমপ্লেক্স থেকে শুরু হয়ে মিছিলটি মহাসড়ক প্রদিক্ষন করে। এসময় চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী ও চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির আনন্দ মিছিলে নেতৃত্ব দেন। তার আগে চকরিয়া থানা রাস্তার মাথাস্থ সিস্টেম চকরিয়া কমপ্লেক্স মিলনায়তনে সমবেত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর উদ্দেশ্য বক্তব্য দেন চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর জিয়াবুল হক। বক্তব্য দেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির। আনন্দ মিছিল ও পথসভায় চকরিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এবং উপজেলা যুবলীগ উপজেলা ছাত্রলীগের সকলস্থরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির বলেন, কক্সবাজার ১ ( চকরিয়া পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমের নির্দেশে শনিবার ২৪ ডিসেম্বর সারাদিন আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা বিএনপির অপরাজনীতির বিরুদ্ধে রাজপথ পাহারা দেন। পরে বিকালে মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও ওবায়দুল কাদের এমপি আবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে চকরিয়া উপজেলা সদরে আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল করে। ##


আরো খবর: