বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে উখিয়ায় আ:লীগের স্বাগত মিছিল

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

শহিদুল ইসলাম::

দীর্ঘ সাত বছর পর জনসভায় যোগদিতে আগামী বুধবার কক্সবাজারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন।এ উপলক্ষে পুরো কক্সবাজার জেলা জুড়ে উৎসবের আমেজ।

এ উপলক্ষে উখিয়ার বিভিন্নস্হানে আওয়ামী লীগ ওসহযোগী সংগঠনের উদ্যেগে পৃর্থক স্বাগত মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়।

সোমবার বিকালে উখিয়া উপজেলা আওয়ামী লীগ ও রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক স্বাগত মিছিল উখিয়ার সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে শুরু করে উখিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

এরপর উখিয়ার ভুমি অফিসের সামনে এক পথ সভা অনুষ্ঠিত হয়।উক্ত পথসভায় সভাপতিত্ব করেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য সালাউদ্দিন।

বক্তব্য দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী,উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ ও রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এটিএম রশিদ আহমেদ।

অপরদিকে কোটবাজার ষ্টেশন রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক স্বাগত মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়। উক্ত পথ সভায় সভাপতিত্ব করেন রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসহাব উদ্দিন মেম্বার।

বক্তব্য দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুল হুদা,উখিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা সাংবাদিক রাসেল চৌধুরী,উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন,রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর ও উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছৈয়দ মোহাম্মদ নোমান।


আরো খবর: