বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রধানমন্ত্রীর দু’টি জনসভা ঘিরে গোপালগঞ্জ উৎসব মুখর

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
প্রধানমন্ত্রীর দু’টি জনসভা ঘিরে গোপালগঞ্জ উৎসব মুখর


গোপালগঞ্জ, ৩০ ডিসেম্বর – আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজ নির্বাচনী এলাকায় প্রচারের অংশ হিসেবে শনিবার গোপালগঞ্জ সফর করবেন। এদিন সকালে তিনি নিজ নির্বাচনী এলাকার টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন। এরপর দুপুরে তিনি নির্বাচনী এলাকার কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আরেক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন।

তাঁর সফরকে কেন্দ্র করে গোপালগঞ্জ জেলা শহরের পাশাপাশি টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলায় উৎসবের আমেজ বিরাজ করছে। শেখ হাসিনাকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ। এখানে উৎসবের আবহ সৃষ্টি হয়েছে।

শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে সভা স্থলগুলোসহ আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জনসভা ২টি সফল করতে গোয়েন্দা সংস্থাগুলোর পাশাপাশি নিরাপত্তা বাহিনী কাজ করছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার প্রতিনিধি অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেন, আওয়ামী লীগ সভাপতি ২টি জনসভা থেকে তাঁর বক্তব্যে নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেবেন। জনসভা ২টি জনসমুদ্রে পরিণত হবে। টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ইতিহাসের বৃহত্তম সমাবেশ হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, অনুষ্ঠানস্থলে মঞ্চ নির্মাণসহ সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। এ ব্যাপারে আমরা প্রস্তুতি সভা করেছি।

সূত্র: সমকাল
আইএ/ ৩০ ডিসেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::প্রধানমন্ত্রীর দু’টি জনসভা ঘিরে গোপালগঞ্জ উৎসব মুখর first appeared on DesheBideshe.



আরো খবর: