শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রদীপকে দেখে “খুনি” স্লোগান সাধারণ মানুষের!

ডেস্ক নিউজ
আপডেট: সোমবার, ৩১ জানুয়ারি, ২০২২

মেজর (অব.) সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যাকাণ্ডে পরিদর্শক লিয়াকত আলী ও ওসি প্রদীপের ফাঁসির আদেশ ঘোষণা করেছেন আদালত। রায় ঘোষণার পর আদালত থেকে বের করে আনা হয়েছে আসামিদের। এর মধ্যে ওসি প্রদীপকে বের করে আসার সময় চিৎকার করে উল্লাস প্রকাশ করেন উপস্থিত সাধারণ জনগণ। এ সময় ‘খুনি’ বলে স্লোগান দিতে থাকেন তারা।

খালাস পাওয়া অন্যান্য আসামিদের স্বজনরাও আনন্দে কেঁদে ফেলেন আদালত চত্বরে। রাষ্ট্রপক্ষের আইনজীবীরাও রায়ে সন্তুষ্টি প্রকাশ করে উচ্ছ্বাস প্রকাশ করেন।

উল্লেখ্য, সোমবার (৩১ জানুয়ারি) কক্সবাজারের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইল এ রায় ঘোষণা করেন। আর এসআই নন্দদুলাল রক্ষিত, কনস্টেবল সাগর দেব ও রুবেল শর্মা ৬ জনকে যাবজ্জীবন দেয়া হয়েছে। সেই সাথে এপিবিএন এর সদস্য এসআই শাহজাহান ও কনস্টেবল রাজিবসহ ৭ জনকে খালাস প্রদান করা হয়েছে।
যমুনা অনলাইন


আরো খবর: