বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রথম দিনেই শাহরুখের রেকর্ড ভাঙল রণবীরের ‘অ্যানিমেল’

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
প্রথম দিনেই শাহরুখের রেকর্ড ভাঙল রণবীরের ‘অ্যানিমেল’


মুম্বাই, ০২ ডিসেম্বর – রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’ গতকাল শুক্রবার (১ ডিসেম্বর) মুক্তি পেয়েছে। মুক্তির আগেই অগ্রিম টিকিট বিক্রিতে দাপট দেখিয়েছে সিনেমাটি। আর মুক্তির প্রথম দিনেই সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত সিনেমাটি ভেঙেছে শাহরুখ খানের ‘পাঠান’এর রেকর্ড!

সাকনিল্ক জানিয়েছে, ভারতীয় বক্স অফিসে প্রথম দিনে ৬০ কোটি রুপি আয় করেছে ‘অ্যানিমেল’। হিন্দি ভার্সনে ৪৯ কোটি ৫০ লাখ রুপি, আর তেলুগুতে ১০ কোটি রুপি। যেখানে ‘পাঠান’-এর প্রথম দিনের বক্স অফিস আয় ছিল ৫৭ কোটি রুপি।

তবে রণবীর অবশ্য এ ক্ষেত্রে ‘জওয়ান’ থেকে কিছুটা পিছিয়ে রয়েছেন। ‘জওয়ান’-এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৭৪ কোটি রুপি। যদিও কিছু চলচ্চিত্র সমালোচকদের ভবিষ্যৎ বাণী ছিল রণবীরের ‘অ্যানিমেল’ প্রথম দিনেই ১০০ কোটি রুপি ছাপিয়ে যেতে পারে।

এদিকে বলিউড বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে লিখেছেন, যদি ‘অ্যানিমেল’এর প্রতি ইতিবাচক প্রতিক্রিয়া দেখা যায়, তাহলে এটি ভারতীয় বক্স অফিসে মাত্র ৩ দিনেই ১৭০ কোটি রুপির ব্যবসা করে ফেলবে, আর সপ্তাহান্তে এর ব্যবসা আকাশ ছোঁবে।

উল্লেখ্য, ‘অ্যানিমেল’সিনেমায় রণবীর ও অনিল কাপুরকে বাবা-ছেলের ভূমিকায় দেখা গেছে। তাঁদের মধ্যকার জটিল সম্পর্কের রসায়নই এই সিনেমার মূল গল্প। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়লাম ভাষায় মুক্তি পায় ‘অ্যানিমেল’।

আইএ/ ০২ ডিসেম্বর ২০২৩





আরো খবর: