শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রথমবার পুরুষ চরিত্রে অভিনয় করবেন সৌরভপত্নী ডোনা

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪
প্রথমবার পুরুষ চরিত্রে অভিনয় করবেন সৌরভপত্নী ডোনা


কলকাতা, ২০ জানুয়ারি – নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলি। তার আরেকটি পরিচয় হচ্ছে তিনি সৌরভ গাঙ্গুলি স্ত্রী। প্রথমবারের মতো মঞ্চে পুরুষ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই নৃত্যশিল্পী।

রবীন্দ্রনাথ ঠাকুরের ‘তাসের দেশ’ এ রাজপুত্রের ভূমিকায় অভিনয় করবেন ডোনা। এ বিষয়ে ডোনা বললেন, সব সময় সব নৃত্যশিল্পীদের এক জায়গায় পাওয়াও মুশকিল। আবার পুরুষ শিল্পীদের পাওয়া গেলেও হয়তো হাতে নাচ শেখানোর সময় থাকে না। তাই সকলে মিলে আলোচনার মাধ্যমে ঠিক করা হলো যে আমি রাজপুত্রের চরিত্র করলে ভালো লাগবে।

নতন অভিজ্ঞতার বিষয়ে ডোনা বলেন, চেষ্টা করব ভালোভাবে চরিত্রটাকে ফুটিয়ে তুলতে। যদি দর্শকদের পছন্দ হয় তা হলে সমস্যা নেই। পছন্দ না হলে পরে ‘তাসের দেশ’ করতে গেলে অন্য কোনো চরিত্রে অভিনয় করতে পারি।

তিনি আরও বলেন, সাধারণত নারী চরিত্রের থেকে পুরুষদের মঞ্চে দাঁড়ানো বা নাচের ভঙ্গি একটু আলাদা হয়। সেই পুরুষালি ভঙ্গি এবং মুদ্রাকে মাথায় রেখে প্রস্তুতি নিচ্ছি। সেটা ভেবেই পোশাক পরিকল্পনা করা হচ্ছে।

আইএ/ ২০ জানুয়ারি ২০২৪





আরো খবর: