সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি, দোয়া করবেন

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি, দোয়া করবেন


মুম্বাই, ২৬ আগস্ট – বলিউডের তুমুল বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত।কিছুদিন পরপর নিজেকে বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে লাইমলাইটে আসাটা তার রুটিনে পরিণত হয়েছে।

সম্প্রতিক সময়ে বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গয়না চুরি এবং পণ নেওয়ার অভিযোগে স্বামী আদিল ডুরানির নামে মামলা করেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এ মামলায় আদিল গ্রেপ্তারও হন।

তবে সব বিতর্ক পেছনে ফেলে ওমরাহ করতে সৌদি আরবে উড়ে গেলেন রাখি সাওয়ান্ত। শুক্রবার সৌদি আরবের উদ্দেশ্যে ভারত ছাড়েন এই অভিনেত্রী।

রাখি সাওয়ান্ত সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়, বিমানে বসে আছেন রাখি। তার পরনে বোরকা ও হিজাব। এ সময় তিনি বলেন, আমি খুব আনন্দিত। প্রথমবারের মতো ওমরাহ করতে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমিও আপনাদের জন্য দোয়া করব।

প্রসঙ্গত, গত বছর আদিল ডুরানির সঙ্গে পরিচয় হয় রাখির। সম্পর্কের তিন মাসের মাথায় বিয়ে করেন তারা। গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এজন্য ইসলাম ধর্ম গ্রহণ করেন রাখি। নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। রাখির দায়ের করা মামলায়ই জেলে ছিলেন আদিল। জেল থাকা অবস্থায় আদিলকে ডিভোর্স দেন রাখি।

আইএ/ ২৬ আগস্ট ২০২৩





আরো খবর: