শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

প্রতীক না থাকলেও স্থানীয় নির্বাচনে আমাদের সমর্থিত প্রার্থী থাকবে

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪


চাঁদপুর, ২৭ জানুয়ারি – সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দলীয় প্রতীক না থাকলেও স্থানীয় নির্বাচনে আমাদের সমর্থিত প্রার্থী থাকবে। কারণ সরকারের রাস্তাঘাটসহ অবকাঠামোগত বেশিরভাগ উন্নয়ন কাজই স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে হয়। আমাদের দলে অনেক যোগ্য প্রার্থী রয়েছে। কাজেই যদি নৌকার ৪-৫ জন উপজেলা পরিষদ নির্বাচনে দাঁড়ায় আর প্রতিপক্ষের ১ জন থাকলে আমাদের দলীয় প্রার্থী পরাজিত হতে পারে।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে চাঁদপুরের পুরানবাজার ডিগ্রী কলেজে পৌর ১ থেকে ৫নং ওয়ার্ডের নৌকার নির্বাচন পরিচালানার কেন্দ্র কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দলের নেতৃস্থানীয় যারা প্রকাশ্যে নির্বাচনে নৌকার বিরোধীতা করেছে, তাদেরকে যাতে ভবিষ্যতে কখনো দলীয় কোনো নির্বাচনের দায়িত্বে আনা না হয়। এ বিষয়েও আমরা নেত্রীর সঙ্গে আলোচনা করব। নৌকা জয়ী করতে সকলে অক্লান্ত পরিশ্রম করায় সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

চাঁদপুর পৌর আওয়ামী লীগ সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ সহসভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, পৌর মেয়র জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান ইমাম বাদশা, প্যানেল মেয়র মো. আলী মাঝীসহ ওয়ার্ড পর্যায়ের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির নেতারা বক্তব্য রাখেন।

এর আগে ডা. দীপু মনি সমাজকল্যাণমন্ত্রী হওয়ায় কেন্দ্র কমিটির নেতারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

সূত্র: কালবেলা
আইএ/ ২৭ জানুয়ারি ২০২৪


আরো খবর: