শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

পেকুয়ায় ৫টি অস্ত্র ও ২টি রাম দাসহ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

পেকুয়া(কক্সবাজার)প্রতিনিধি::

প্রকাশ: May 4, 2021 6:58 am | সম্পাদনা: May 4, 2021 6:58 am

কক্সবাজারের পেকুয়ায় ৫টি অস্ত্র, ২টি রাম দা ও ৪ রাউন্ড খালি খোসাসহ জাকের হোসেন নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। র‌্যাবের দাবি; গ্রেফতার মোঃ জাকির হোসেন (৩৫) একজন অস্ত্রধারী সন্ত্রাসী। সেই পেকুয়া টৈইটং ইউনিয়নের কাটা পাহাড় গ্রামের কবির আহম্মেদের ছেলে।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে দেশিয় পাইপগান ৩টি, এলজি ২টি, রাম দা ২টি ও কার্তুজের খোসা ৪ রাউন্ড।

মঙ্গলবার (০৪ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি বলেন, পেকুয়ার টৈইটং ইউনিয়নের বনকানন বাজার এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকশ দল অভিযানে যায়। সোমবার রাতে র‌্যাব ঘটনাস্থলে যাওয়া মাত্র একজন ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে ধৃত করা হয়।

ধৃত মো. জাকির হোসেন পালানোর কারণ জিজ্ঞাসা করলে তার কথাবার্তা অসংগতিপূর্ণ ও আচরণ সন্দেহজনক মনে হলে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে ধৃত ব্যক্তি জানায়, বনকানন বাজার হতে মধুখালীগামী রাস্তার পশ্চিম পার্শ্বে তার ব্যবসায়িক অফিসে দেশিয় তৈরী কিছু আগ্নেয়াস্ত্র ও গুলি রয়েছে।

এ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর দেখানো মতে তার অফিস কক্ষে কাঠের ছোট আলমারির পিছনে একটি সাদা বস্তা উদ্ধার করা হয়। যা ভেতরে দেশিয় পাইপগান ৩টি, এলজি ২টি, রামদা ২টি ও কার্তুজের ৪ রাউন্ড খোসা পাওয়া যায়।”

এরপর ধৃত আসামীর সম্পর্কে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষী ও স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, মো. জাকির হোসেন দীর্ঘদিন সুকৌশলে দেশিয় অস্ত্র-গুলি সংগ্রহ করে। যা নিজের হেফাজতে রেখে এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে মাদকের ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব কর্মকর্তা আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::