শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় নারী পথচারী নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় রুবি আক্তার (৪৫) নামের এক নারী পথচারী নিহত হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুর ৩টায় এবিসি আঞ্চলিক মহাসড়কের মডেল স্কুল এন্ড কলেজ সামনে এ ঘটনা ঘটে।

নিহত সুতাবেপারী পাড়া এলাকার মৃত বদিউল আলমের মেয়ে। তার ১১ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। সে দীর্ঘ দিন ধরে মানসিক রোগী ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সে মডেল স্কুল এন্ড কলেজ রোড হয়ে পূর্বে পাশে পারাপারের সময় দক্ষিণ দিক থেকে আসা বেপরোয়া গতির এক ডাম্পার ট্রাক ওই মহিলাকে পিছন থেকে জোরে ধাক্কায় দেয়। এসময় সে ঘটনাস্থলে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

ঘটনার খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘাতক গাড়িটি জব্দ করে।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক গাড়ি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

###


আরো খবর: