শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

পেকুয়ায় মারপিটে পিতা-পুত্রসহ আহত -৪

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি::

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নে পুর্ব শত্রুতার জেরে একই পরিবারের তিনজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতেরা হলেন, মোকতার আহমদ (৬৬), তাঁর দুই ছেলে হুমায়ন মোর্শেদ (২৪), মো.জাহেদুল ইসলাম (৩৩) ও অপরপক্ষের আজু মিয়া (৫৮)। আহতদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় লোকজন বলেন, সম্প্রতি মোকতার আহমদ ও তাঁর ভাইদের মধ্যে সম্পর্কের চরম অবনতি ঘটে। সন্ধ্যায় মোকতার আহমদ ও তাঁর ছোট ভাই আজু মিয়া গংদের মধ্যে মারপিট হয়েছে। এসময় উভয়পক্ষের চারজন আহত হয়েছে।

আহত মোকতার আহমদ বলেন, আমার এক ছেলেকে বিয়ে দেওয়ার জন্য মেয়ে দেখছিল তাঁর ভাই আজু মিয়া। পছন্দ না হওয়ায় ওই মেয়ের সাথে বিয়ে হয়নি। তাঁর পছন্দের মেয়েকে বিয়ে না করায় ক্ষেপে যান আজু মিয়া। তাঁর সাথে যোগ দেন অপর ভাইয়েরাও। এনিয়ে ভাইদের সঙ্গে আমার পরিবারের সম্পর্কের অবনতি ঘটে। সন্ধ্যায় বসতবাড়ির সীমানায় একটি গাছ পুঁতে দিলে এতে বাধা দেয় ছোট ভাইয়ের স্ত্রী তসলিমা আক্তার। এসময় বাকবিতন্ডার এক পর্যায়ে আজু মিয়া, রেজাউল করিম, জুবায়ের, কায়সারসহ ৭-৮জন লোক আমাকে মারতে থাকে। এসময় আমার দুই ছেলে জাহেদ ও হুমায়ন আমাকে উদ্ধার করতে এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতাড়ি মারধর করে।

আহত হুমায়ন মোর্শেদ বলেন, আমি ধনিয়াকাটা স্টেশন থেকে ইফতারি নিয়ে বাড়িতে যাই।আমার বাবা ও ভাইকে তাঁরা পেটাতে থাকে। আমি তাদের বাঁচাতে গেলে আমাকেও আঘাত করে।উত্তেজিত লোকজন বাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে। ব্যাপক ভাঙচুর চালায়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান,লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো খবর: